শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দেব-মিতুর ‘কমান্ডো’ নিয়ে আর নেই সংশয়

ডেস্ক   |   মঙ্গলবার, ১০ মার্চ ২০২০ | প্রিন্ট  

দেব-মিতুর ‘কমান্ডো’ নিয়ে আর নেই সংশয়

পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকা দেবের প্রথম বাংলাদেশী ছবি ‘কমান্ডো’ হওয়া না হওয়া নিয়ে ছিল যথেষ্ঠ সংশয়! সম্প্রতি বিশ্বের কয়েকটি দেশে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। এতে করে দেখা দেয় আরও অনিশ্চয়তা! তবে শেষ পর্যন্ত ছবিটি হচ্ছে।
ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া জানিয়েছে, সব সংশয় এবং করোনাভাইরাস আতঙ্ক উপেক্ষা করেই ‘কমান্ডো’র শুটিং শুরু হচ্ছে। প্রযোজক সেলিম খান বলেন, কলকাতা থেকেই ‘কমান্ডো’র শুটিং শুরু হচ্ছে। সেখানে করোনাভাইরাস নিয়ে তেমন আতঙ্ক নেই। মঙ্গলবার শুটিং শুরুর কথা ছিল, কিন্তু দোলযাত্রার কারণে একদিন পিছিয়েছে। ১১ থেকে ১৯ মার্চ পর্যন্ত কলকাতার বিভিন্ন লোকেশনে কমান্ডো’র শুটিং হবে। প্রথম লটের শুটিংয়ের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
‘কমান্ডো’ ছবির মাধ্যমে প্রথম বাংলাদেশের একক প্রযোজিত ছবিতে কাজ করছেন দেব। তার বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের জাহারা মিতু। শুটিংয়ে যোগ দিতে তিনিও বাংলাদেশ থেকে গেছেন কলকাতায়।
মিতু বলেন, শুটিং শুরুর আগে লুক টেস্ট, লুক সেট, কস্টিউমের পাশাপাশি গ্রুমিংয়ের কাজে ৩ মার্চ কলকাতা এসেছি। ১১ মার্চ থেকেই শুটিং শুরু হচ্ছে। সেভাবেই আমি প্রস্তুতি নিয়েছি। ভারতে করোনা ধরা পড়লেও কলকাতাতে পাওয়া যায়নি। কলকাতাতে করোনা নিয়ে কোনো আতঙ্ক বা হইচই দেখলাম না। আশা করছি, আমাদের শুটিংয়েও কোনো প্রভাব পড়বে না।
প্রযোজক বলেন, কলকাতার পর ২২ মার্চ থেকে চাঁদপুর, নারায়ণগঞ্জ, ঢাকা, বান্দরবন সবমিলিয়ে ১০ দিনের শুটিং হবে বাংলাদেশে। এই দ্বিতীয় লট শেষ করে মাসখানেক বিরতি থাকবে শুটিংয়ে। কারণ পরবর্তী অংশের কাজ হবে থাইল্যান্ড ও ফ্রান্সে। আর ওই দু-দেশেই করোনা ছড়িয়েছে। পরিস্থিতি শান্ত হলে তারপর থাইল্যান্ড ও ফ্রান্সে বাকি অংশের শুটিং করবো।
মেন্টাল, বসগিরি, শাহেনশাহ নির্মাণ করে আলোচনায় আসা নির্মাতা শামীম আহমেদ রনীর সপ্তম ছবি হতে যাচ্ছে ‘কমান্ডো’। তিনি বলেন, নতুন ছবির জন্য আরও বেশি মনোযোগী। ১১ মার্চ কলকাতা থেকেই শুটিং শুরু হচ্ছে কমান্ডো’র এবং ওইদিনই ফার্স্টলুক প্রকাশ হবে। চেষ্টা করছি, ফার্স্টলুকে চমকে দেওয়ার মতো কিছু করতে।
দেব-মিতুর ‘কমান্ডো’ ছবি ঈদুল আযহায় মুক্তি টার্গেট করে নির্মাণ হতে যাচ্ছে। ছবিতে কলকাতার বেশ কিছু শিল্পী ছাড়াও বাংলাদেশ থেকে অভিনয় করবেন মাজনুন মিজান, ফলজুর রহমান বাবু, শিবা শানু প্রমুখ।

Facebook Comments Box


Posted ৩:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১