• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা শেখ সালাহউদ্দিন আহমেদের

    নিজস্ব প্রতিবেদক | ১১ আগস্ট ২০১৯ | ৭:৩১ অপরাহ্ণ

    দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা শেখ সালাহউদ্দিন আহমেদের

    পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বের সকল মুসলামান ও দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী, সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরাম ও নারী নির্যাতন প্রতিরোধ আন্দোলনের প্রেসিডেন্ট শেখ সালাহউদ্দিন আহমেদ।

    এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

    শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। তিনি সবার কল্যাণ কামনা করেন।

    শেখ সালাহউদ্দিন আহমেদ সর্বস্তরের জনতার প্রতি ঈদুল আযহার অনাবিল আনন্দ, সুখ সমৃদ্ধি, সুস্বাস্থ্য, শান্তি-সমৃদ্ধি, উন্নতি কামনা করেন এবং ইসলাম-ঈমান, দেশ ও মানবতা বিরোধী যে কোন ষড়যন্ত্র ও চক্রান্ত ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী