সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে চায় বিএনপি

  |   রবিবার, ২০ জুন ২০২১ | প্রিন্ট  

দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে চায় বিএনপি

বিএনপি নানা ষড়যন্ত্রের মাধ্যমে দেশের চলমান অগ্রযাত্রা থামিয়ে দিতে চায় বলে মনে করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে । এ বিশাল উন্নয়ন-অর্জেই বিএনপির গাত্রদাহের কারণ হয়ে দাঁড়িয়েছে। দেশের স্থিতিশীলতা ও সম্ভাবনা নষ্ট করে দিতে দেশে-বিদেশে অর্থ বিনিয়োগ করছে তারা। শনিবার চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক ভার্চুয়াল সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে এমন মন্তব্য করেন।
ওবায়দুল কাদের বলেন, একযুগ আগের বাংলাদেশ ও আজকের বাংলাদেশের মধ্যে উন্নয়ন ও অর্জনে আকাশ-পাতাল পার্থক্য।দেশের মাথাপিছু আয় আজ দুই হাজার ২২৭ ডলার, করোনাকালেও বাংলাদেশ শ্রীলঙ্কাকে দুইশ’ মিলিয়ন ডলার এবং সুদানকে সাত দশমিক ৭ মিলিয়ন ডলার ঋণ সহায়তা দিয়েছে। এতেই উন্নয়নের বিষয়টি বুঝা যায়। শেখ হাসিনা সরকারের অভূতপূর্ব উন্নয়নের সুফল পেতে শুরু করছে জনগণ।
দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বিএনপি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, উন্নয়ন-সমৃদ্ধির অগ্রযাত্রায় বাধাগ্রস্ত করতে তারা ও তাদের দোসররা আদাজল খেয়ে মাঠে নামছে। সাম্প্রদায়িক অপশক্তিকে নিয়ে ষড়যন্ত্র করছে। তাদের লক্ষ্য অস্থিতিশীলতা সৃষ্টি করে দেশের ইমেজ নষ্ট করা,দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করা। ১৫ আগস্ট ও ২১ আগস্ট যারা ঘটাতে পারে, তাদের কাছে রাষ্ট্রের স্থিতিশীলতা নষ্ট করা কঠিন কিছু নয়।

Facebook Comments Box


Posted ৬:১৬ অপরাহ্ণ | রবিবার, ২০ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১