[bangla_day] [english_date] | [bangla_date]

দেশের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য বন্ধ: পাপন

ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

দেশের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য বন্ধ: পাপন

অবশেষে সিদ্ধান্তে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড- বিসিবি। করোনার কারণে দেশের সব পর্যায়ের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এ তথ্য জানিয়েছেন।
বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন আরো জানান, অবস্থা উন্নতি না হলে পিছিয়ে যেতে পারে বাংলাদেশের আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফর। শুধু তাই না। হুমকির মুখে পড়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফরও।
করোনার ভয়াল থাবায় বিশ্বের ক্রীড়াঙ্গন স্থবির। কিন্তু, ক’দিন হলো ব্যাপক সমালোচনায় ছিলো কেন দেশের ক্রিকেটের ব্যাপারে সিদ্ধান্ত নিচ্ছে না ক্রিকেট বোর্ড। তবে, অবস্থার অবন্নতি হওয়ায় তড়িৎ বৈঠকে বিসিবি সভাপতি সহ বোর্ডের গুরুত্বপূর্ণ পরিচালকরা। জানা গেছে সিদ্ধান্ত আগেই নিয়ে রেখেছিলো বোর্ড। তাই অপেক্ষা না করে আনুষ্ঠানিক ঘোষণা দিলেন বোর্ড প্রধান। সাথে পরামর্শও দিলেন ক্রিকেটারদের।
মে মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও চারটি টি-টোয়েন্টি খেলতে যুক্তরাজ্যে যাওয়ার কথা ছিলো বাংলাদেশের। কিন্তু, করোনার করুণ পরিনিত ফেলেছে টাইগারদের এই সফর হুমকির মুখে। শঙ্কা আছে জুনে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফর নিয়েও। এর আগে বিশ্বজুড়ে করোনার আতঙ্কে ঘরোয়া ক্রিকেট সহ একাধিক সিরিজ স্থগিত করেছে ক্রিকেট খেলুড়ে দেশগুলো।

Facebook Comments Box


Posted ৬:৫১ পিএম | বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement