• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দেশে ফিরলেন মাশরাফিরা

    অনলাইন ডেস্ক | ১৭ জুন ২০১৭ | ১১:১৬ পূর্বাহ্ণ

    দেশে ফিরলেন মাশরাফিরা

    আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে উঠে একরকম ইতিহাসই গড়েছে বাংলাদেশ। কিন্তু বিশ্বকাপের পর দ্বিতীয় মর্যাদাপূর্ণ এই আসরে সেমিফাইনালে ভারতের কাছে হেরে থেমে গেছে টাইগারদের স্বপ্নযাত্রা। এর ফলে প্রাপ্তি-অপ্রাপ্তির মিশ্র অভিজ্ঞতা নিয়েই দেশে ফিরতে হলো মাশরাফি বাহিনীর।


    আজ শনিবার সকাল পৌনে ১০টার দিকে বাংলাদেশ ক্রিকেটারদের বহনকারী বিমানটি রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

    ajkerograbani.com

    এমিরেটস এয়ারলাইনসের বিমানে করে ইংল্যান্ড থেকে সকাল পৌনে ৯টায় বাংলাদেশে পৌঁছানোর কথা ছিল ক্রিকেটারদের। কিন্তু বিমান ছাড়তে দেরি হওয়ায় এক ঘণ্টা দেরিতে পৌঁছাতে হলো তাঁদের।

    চ্যাম্পিয়নস ট্রফির শুরুতে হিসাবটা একটু জটিল হলেও শেষ পর্যন্ত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মতো দলকে টপকে ‘বি’ গ্রুপ রানার্স আপ হয়েই শেষ চারে জায়গা করে নেয় বাংলাদেশ। সেমিফাইনাল নিশ্চিতের পর আরো বড় কিছুর স্বপ্ন দেখতে শুরু করে মাশরাফি-মুশফিকরা। কিন্তু আসরের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে ভারতের কাছে ৯ উইকেটের হার টাইগারদের শিরোপা ছোঁয়ার সেই স্বপ্নযাত্রাকে থামিয়ে দেয়।

    বলতে গেলে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে উঠে একরকম ইতিহাসই গড়েছে বাংলাদেশ, যাকে স্বপ্নের চেয়ে বড় কিছু বললে ভুল বলা হবে না। বেশ কিছুদিন ধরেই বাংলাদেশের অবিস্মরণীয় উত্থানের গল্প দেখছে ক্রিকেটবিশ্ব। এরই ধারাবাহিকতার ফল এই আসরের শেষ চারে ওঠা। সেমিতে ভারতের সঙ্গে পেরে ওঠেনি ঠিক, কিন্তু এই আসরে লাল-সবুজের দল যে অসাধারণ ক্রিকেট খেলেছে, সেটা বলার অপেক্ষা রাখে না। তাই বলাই যায়, আসরে নিজেদের শেষ ম্যাচটি জিততে না পারলেও ক্রিকেটপ্রেমীদের মন জয় করে নিতে পেরেছে তারা।

    অবশ্য এর আগে এশিয়া কাপ ও এশিয়া কাপ টি-টোয়েন্টির ফাইনালেও খেলেছিল বাংলাদেশ। তবে সেসব সাফল্য যেন ম্লান হয়ে গেছে বাংলাদেশের নতুন অর্জনে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757