বুধবার ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দেশে ফেরার আগে করোনায় আক্রান্ত ভারতের দুই ক্রিকেটার

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ৩১ জুলাই ২০২১ | প্রিন্ট  

দেশে ফেরার আগে করোনায় আক্রান্ত ভারতের দুই ক্রিকেটার

করোনাভাইরাস যেন ভারতীয় ক্রিকেটারদের পিছু ছাড়ছে না। শ্রীলংকা সিরিজ চলাকালে করোনায় আক্রান্ত হয়েছিলেন ক্রুনাল পান্ডিয়া। সিরিজ শেষে এখন দেশে ফিরছেন ক্রিকেটাররা। কিন্তু এর আগেই আরো দুই ক্রিকেটারের দেহে এই ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে।

জানা গেছে, ভারতের দুই ক্রিকেটার যুবেন্দ্র চাহাল ও কৃষ্ণাপ্পা গৌতম করোনায় আক্রান্ত হয়েছেন। তারা দুজনই ক্রুনাল পান্ডিয়ার সংস্পর্শে এসেছিলেন। এর আগে গত ২৭ জুলাই ক্রুনালের সংস্পর্শে আসায় তাদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছিল।


শুক্রবারই ভারতীয় ক্রিকেটারদের দেশে ফেরার কথা ছিল। তখন বলা হয়েছিল ক্রুনালকে ছাড়াই শিখর ধাওয়ানরা দেশের উদ্দেশ্যে রওনা দেবেন। এবার চাহাল-গৌতমকেও শ্রীলংকায় থেকে যেতে হচ্ছে।

এদিকে ইনজুরির কারণে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ মিস করবেন শুভমন গিল, অভেশ খান এবং ওয়াশিংটন সুন্দর। তাদের বিকল্প হিসেবে শ্রীলংকা থেকে ইংল্যান্ডের বিমান ধরবেন পৃথ্বী শ ও সূর্যকুমার যাদব।


শ্রীলংকান সরকারের কোভিড নীতি অনুযায়ী, কেউ করোনা আক্রান্ত হলে ন্যূনতম দশ দিনের কোয়ারেন্টাইন পালন করতে হয়। ফলে চাহাল-গৌতমদেরও ১০ দিনের কোয়ারেন্টাইন পালন করতে হবে।

এরপর দুইবার নেগেটিভ প্রমাণিত হলেই দেশে ফিরতে পারবেন তারা। ক্রুনাল, চাহাল ও গৌতমরা টিম হোটেলেই এই কোয়ারেন্টাইন সারবেন বলে জানিয়েছে বিসিসিআই।

Facebook Comments Box

Posted ১:৩১ অপরাহ্ণ | শনিবার, ৩১ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০