• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    দেহ ব্যবসার অভিযোগ যেসব অভিনেত্রীর বিরুদ্ধে

    অগ্রবাণী ডেস্ক | ০২ মে ২০১৭ | ৫:৩৮ অপরাহ্ণ

    দেহ ব্যবসার অভিযোগ যেসব অভিনেত্রীর বিরুদ্ধে

    ভারতের অসংখ্য অভিনেত্রীর বিরুদ্ধে দেহ ব্যবসার অভিযোগ উঠেছে বিভিন্ন সময়ে। হাতেনাতে গ্রেফতারও হয়েছেন অনেকে। দিন কয়েক আগেই দেহ ব্যবসার অভিযোগে গোয়া থেকে গ্রেফতার হয়েছেন‌ এক অভিনেত্রী। পুলিশ তাঁকে অভিনেত্রী বলে চিনতেই পারেনি। থানায় নিয়ে যাওয়ার পর মোবাইলে নিজের ভিডিও ও ওয়ালপেপার দেখিয়ে তিনি নিজের অভিনেত্রী পরিচয় প্রতিষ্ঠিত করেন। জানা যায়, বর্তমানে একটি নামকরা গোয়েন্দা সিরিয়ালে তিনি অভিনয় করছেন। তাঁর প্রকৃত পরিচয় জানতে পেরে পুলিশ হতবাক হয়ে যায়। পুলিশকে ওই অভিনেত্রী জানিয়েছেন, অভিনয় করে যা রোজগার করতেন তিনি তা তাঁর শখ আহ্লাদ মেটানোর পক্ষে যথেষ্ট ছিল না। অতিরিক্ত আয়ের লোভেই তিনি এই সেক্স র‌্যাকেট চালানোর সিদ্ধান্ত নেন। এই ধরনের ঘটনা অবশ্য নতুন নয়। এর আগেও সেক্স র‌্যাকেটের সঙ্গে জড়়িয়েছে বেশ কিছু‌ অভিনেত্রীদের নাম। কারা তাঁরা? আসু‌ন, জেনে নিই—

    সায়রা বানু: ২০১০ সালে হায়দরাবাদের বেগমপত এলাকার স্প্রিংগ হেভেন অ্যাপার্টমেন্টে একটি সেক্স র‌্যাকেটের পর্দা তুলবার জন্য যখন পুলিশ হানা দেয় তখন সেখান থেকেই গ্রেফতার হন তেলেগু সিনেমার অভিনেত্রী সায়রা বানু।


    কিন্নেরা: গোটা দু’য়েক তেলেগু ফিল্মে অভিনয় করা এই অভিনেত্রী যে তলে তলে যৌনকর্মীদের ‘দালাল’ হিসেবে কাজ করছেন তা প্রকাশ পায় একটি টিভি চ্যানেলের স্টিংগ অপারেশনের মাধ্যমে।

    সর্বাণী: তেলেগু টেলিভিশন অভিনেত্রী ২৩ বছরের সর্বাণীকে মাধাপুরের একটি হোটেল থেকে গ্রেফতার করে পুলিশ যৌন ব্যবসা চালানোর অভিযোগে। সঙ্গে এক ব্যবসায়ীও গ্রেফতার হন।

    মিষ্টি মুখোপাধ্যায়: এই বাঙালিনী মুম্বাইয়ে ‘ম্যায় কৃষ্ণা হুঁ’, কিংবা ‘লাইফ কি তো লগ গই’-এর মতো কিছু অসফল ছবিতে অভিনয় করেছিলেন। ২০১৪ সালে পুলিশ তাঁকে তাঁর ফ্ল্যাট থেকেই গ্রেফতার করে। অভিযোগ ছিল, মিষ্টি তাঁর ভাই ও বাবার সঙ্গে মিলে নিজের ফ্ল্যাটে পর্ন ফিল্ম বানাচ্ছেন।

    ভুবনেশ্বরী: দক্ষিণ ভারতের সফট পর্ন ছবির নামকরা নায়িকা। চেন্নাই থেকে পুলিশ তাঁকে যৌন ব্যবসা চালানোর অভিযোগে গ্রেফতার করে।

    আইশ আনসারি: তামিল সিনেমার নামকরা আইটেম গার্ল যোধপুর থেকে গ্রেফতার হন যৌন পেশায় জড়়িত থাকার অভিযোগে। পুলিশ জানতে পারে, সারা ভারতের বিভিন্ন নামজাদা শহরেই নিজের ‘সার্ভিস’ দিয়ে বেড়়াতেন আইশ।

    শ্বেতা প্রসাদ বসু: ছোটবেলাতেই ‘মকড়়ি’ সিনেমায় অভিনয় করে সুনাম অর্জন করেছিলেন শ্বেতা। পরে দক্ষিণী সিনেমায় অভিনয় শুরু করেছিলেন। কিন্তু অর্থের জন্য মিষ্টি মুখের এই মেয়েটিও অবৈধ পথে পা বাড়ায়। বানজারা হিলসের পার্ক হোটেলে যখন হায়দরাবাদ পুলিশ রেড করে তখন মধুচক্রের সঙ্গে জড়়িত থাকার অভিযোগে শ্বেতাও গ্রেফতার হন। এ নিয়ে দেশ-বিদেশের মিডিয়ায় হৈ চৈ পড়ে যায়। বেশ কিছুদিন জেলেও থাকতে হয় নায়িকাকে। পরে মুক্তি পান।

    সুকন্যা: দক্ষিণী সিনেমার নামজাদা অভিনেত্রী। তেলেগু, তামিল, মালায়ালাম, কন্নড়় ভাষার সিনেমায় অনেকদিন থেকেই অভিনয় করছেন তিনি। চেন্নাইয়ের একটা বিলাসবহুল হোটেলে সেক্স র‌্যাকেট চালানোর অভিযোগে তাঁকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। [LS]

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4344