শুক্রবার, জুলাই ১, ২০২২

দোকানে ঢুকে গেল বেপোরোয়া বাস, আহত ১০

নিজস্ব প্রতিবেদক:   |   শুক্রবার, ০১ জুলাই ২০২২ | প্রিন্ট  

দোকানে ঢুকে গেল বেপোরোয়া বাস, আহত ১০

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় দ্রুতগতির একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাঁচটি দোকানে ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। এতে ১০জন আহত হয়েছে বলে জানা গেছে। পরে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে ৫টায় বসুরহাট-কবিরহাট সড়কের সিরাজপুর ইউনিয়নে লোহারপোল বাজারের জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।


দুর্ঘটনার সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্ত (ইউএনও) মো. মেজবা উল আলম ভূঁইয়া ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয়রা জানায়, বিকেলে কবিরহাট থেকে বসুরহাটগামী আল আকিব নামের বসুরহাট সুপার সার্ভিসের বাস (ঢাকা মেট্রো-জ-১৪-০৩৭৪) দ্রুতবেগে আসছিল। লোহারপোল বাজারে অতিক্রম করার আগেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের সঙ্গে একটি মার্কেটের পাঁচটি দোকানের ভেতর সরাসরি ঢুকে পড়ে।


এতে মালেক ষ্টোর, ওয়াহিদ ষ্টোর, লিটন ষ্টোর, সোহাগ ষ্টোর ও জননী বেডিং ব্যাপক ক্ষতিগ্রস্ত ও দুমড়ে-মুচড়ে যায়। এ সময় দোকানগুলোতে থাকা ব্যবসায়ী লিটন (৩৫), মিলন (২০), সিরাজ (৪৫), বেলাল (৪৪), আবদুস ছোবান (৭০) ও পথচারীসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। গুরুতর আহত ব্যবসায়ী লিটনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অন্যান্যদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাসটি পুলিশ হেফাজতে নেয়া হয়ে। বাসের চালক, হেলপার দুর্ঘটনার পর পরই পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Posted ৯:০৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ জুলাই ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]