• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    দৌলতদিয়ায় আটকা পড়েছে পাঁচ শতাধিক যানবাহন

    ডেস্ক | ১৭ আগস্ট ২০১৯ | ৫:৩৩ অপরাহ্ণ

    দৌলতদিয়ায় আটকা পড়েছে পাঁচ শতাধিক যানবাহন

    প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি শেষে জীবিকার তাগিদে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার কর্মজীবী মানুষ ঢাকায় ফিরতে শুরু করেছে। রোববার প্রথম কর্ম দিবসে অফিসে হাজির হওয়ার জন্য শনিবার সকাল থেকে দৌলতদিয়া ঘাটে মানুষের ঢল নেমেছে।

    সেই সাথে রয়েছে যানবাহনের চাপ। এতে দুর্ভোগে পড়েছেন চালক ও যাত্রীরা। গাড়ির চাপ বেড়ে গিয়ে সকালের পর থেকে দৌলতদিয়া ঘাট এলাকায় নদীপারের অপেক্ষায় পাঁচ শতাধিক গাড়ি আটকা পরে।


    বেলা বাড়ার সঙ্গে গাড়ির লাইন আরো বাড়তে থাকে। এক পর্যায়ে দৌলতদিয়ায় ফেরিঘাটের জিরো পয়েন্ট থেকে মহাসড়কের গোয়ালন্দ পৌরসভা এলাকা পর্যন্ত চার কিলোমিটার জুড়ে সৃষ্টি হয় দীর্ঘ যানজট।

    শ‌নিবার দুপুরে দৌলত‌দিয়া লঞ্চ ঘা‌টে এ চিত্র দেখা গে‌ছে।

    দৌলতদিয়া ঘাটে কর্মরত বিআইডব্লিউটিসির ব্যবস্থাপক (বাণিজ্য) আবু আবদুল্লাহ রনি বলেন, দুপুরের পর থেকে স্রোতের মতো বিপুল সংখ্যক যানবাহন নদী পার হতে আসায় মহাসড়কে দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ২০টি ফেরি চলাচল করছে।

    তিনি বলেন, ঈদের ছুটি শেষে কর্মব্যস্ত মানুষ একযোগে রাজধানীতে ফিরতে শুরু করায় এই অবস্থার সৃষ্টি হয়েছে। গত দুইদিন পর্যন্ত যানবাহনগুলো অপেক্ষা ছাড়াই সরাসরি ফেরিতে ওঠে। কিন্তু শনিবার সকালের পর থেকে স্রোতের মতো বিপুলসংখ্যক যানবাহন নদী পার হতে আসায় মহাসড়কে দীর্ঘ সারির সৃষ্টি হয়।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী