বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দ্বিতীয় সন্তানের বাবা হলেন সাকিব

অগ্রবাণী রিপোর্ট   |   শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

দ্বিতীয় সন্তানের বাবা হলেন সাকিব

দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।
আজ বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায় সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ফুটফুটে এক কন্যার জন্ম দিয়েছেন। পরিবারের পাশে থাকতে গত মাসেই যুক্তরাষ্ট্রে উড়াল দেন সাকিব। বর্তমানে পরিবারের সাথে সেখানেই রয়েছেন তিনি। সন্তান ভূমিষ্ঠের পর মা ও মেয়ে দুজনই সুস্থ ও স্বাভাবিক রয়েছেন। এখনো হাসপাতালে আছেন দুইজন।
২০১২ সালের বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। ২০১৫ সালে নিজেদের প্রথম সন্তান জন্ম দেন। বর্তমানে স্ত্রী-সন্তানের সাথে যুক্তরাষ্ট্রে রয়েছেন সাকিব। যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোয় করোনাভাইরাসের শঙ্কা এড়াতে নিয়ম অনুযায়ী তাকে থাকতে হয়েছিল ১৪ দিনের কোয়ারেন্টিনে। এর পরপরই জানিয়েছিলেন, তাদের ঘরে আসছে নতুন অতিথি। বড় মেয়ে আলায়না হাসান অব্রির একটি ছবি সংযুক্ত করেছিলেন, যেখানে আলায়না ‘স্বাগতম’ লেখা একটি ছোট বাচ্চার জামা আঁকড়ে ছিল আর ক্যাপশনে সাকিব-শিশির লিখেছিলেন- ‘বিগ সিস্টারহুড’।
অবশেষে সেই অতিথির আগমন ঘটল ধরায়। দ্বিতীয় সন্তান আগমনের ঘোষণার পর সাকিবের বেশ ব্যস্ত সময় কেটেছে। কোয়ারেন্টিন শেষ করে বাসায় ফিরলেও নিজের গড়া দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে নিজের বিশ্বকাপ ব্যাট নিলামে তুলেছিলেন। সেই নিলামের কার্যক্রমেও সম্পৃক্ত ছিলেন ঘরে বসেই। এবার পেলেন বড় একটি সুখবর।

Facebook Comments Box


Posted ৮:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১