• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ধর্ষক বাবাকে কি প্রধানমন্ত্রীর মর্যাদা দিচ্ছে ভারত!

    অনলাইন ডেস্ক | ২৮ আগস্ট ২০১৭ | ৯:৩৫ অপরাহ্ণ

    ধর্ষক বাবাকে কি প্রধানমন্ত্রীর মর্যাদা দিচ্ছে ভারত!

    ধর্ষক ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংহকে নিয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া উত্তাল। রাম রহিমের রাজনৈতিক প্রতিপত্তির কথাও এই মুহূর্তে প্রত্যেকেরই নখদর্পণে। হরিয়ানার বিজেপি সরকারের সঙ্গে বাবার হামদমি নিয়ে মিডিয়া কম কথা খরচও করেনি গত কয়েকদিনে। কিন্তু যে বিষয় নিয়ে সবথেকে বেশি আলোচনা চলছে, সেটি হেলিকপ্টারে বাবার একটি ছবি।
    আরও পড়ুন: কারাগারেও ধর্ষক রাম রহিমের সঙ্গে রাত্রিবাস করতে চান তিনি!


    গল্প বাবা বা তাঁর কৃতকর্ম নিয়ে নয়। এখানে হিরো এই হেলিকপ্টার। AW-139 মডেলের এই চপারটিকে অনেকেরই চেনা চেনা বোধ হওয়াতে স্মৃতি হাতড়াতে শুরু করেন তাঁরা। মগজের ধূসর কোষ ঘেঁটে যা বেরয়, তা মোটেও তেমন আনন্দের কিছু নয়। বাবাকে আদালতে নিয়ে আসার জন্য যে AW-139 চপারটি ব্যবহার করা হয়েছে, সেই মডেলের হেলিকপ্টারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখা গিয়েছিল বেশ কয়েক বার। প্রশ্ন উঠছে, ধর্ষক ভণ্ড সাধুকে কি প্রধানমন্ত্রীর খাতির দিচ্ছে ভারতবর্ষ?

    ajkerograbani.com

    আরও পড়ুন: ধর্ষণের দায়ে বাবা রাম রহিমের সাজা ২০ বছর

    AW-139 একটি ১৫ আসনের মাল্টি-ইঞ্জিন চপার, যা এদেশে প্রথম শ্রেণির সেলিব্রিটিদের জন্য ব্যবহৃত হয়। এই চপারের ভাড়া ২.৫ থেকে ৩ লক্ষ টাকা বলে জানাচ্ছেন বিশেষজ্ঞরা। এখনও পর্যন্ত এ কথা জানা যায়নি, বাবাকে যে হেলিকপ্টারে দেখা গিয়েছে, সেটির মালিক কে। মোদী যে AW-139 চপারে চড়তেন, সেটি শিল্পপতি গৌতম আদানির কাছ থেকে সরকার ভাড়া নিত। আদানির সঙ্গে বিজেপি নেতাদের ঘনিষ্ঠতার কথা সর্বজনবিদিত। এখন এখানে কী ভাবে AW-139-এর মতো এক ব্যয়বহুল চপার বাবাকে বহন করল, তা নিয়ে তুলকালাম সোশ্যাল মিডিয়ায়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755