• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ধর্ষণ মামলার আসামি সাফাত সাকিবের ‘ব্যবসায়িক পার্টনার’

    অগ্রবাণী ডেস্ক | ১২ মে ২০১৭ | ৫:২১ অপরাহ্ণ

    ধর্ষণ মামলার আসামি সাফাত সাকিবের ‘ব্যবসায়িক পার্টনার’

    বনানীর ১১ নম্বর রোডে অবস্থিত ‘সাকিব’স ডাইন’ রেস্তোরাঁয় শেয়ার কিনেছিলেন বনানীর আলোচিত ধর্ষণ মামলার প্রধান আসামি আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ।

    ২০১৬ সালে এ নিয়ে বাংলাদেশের ক্রিকেটের নক্ষত্র সাকিব আল হাসান ও ধর্ষণ মামলার আসামি সাফাত আহমেদের মধ্যে এক ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর হয়েছিল বলে জানা গেছে।

    এদিকে সাফাতের জন্মদিনের অনুষ্ঠানের দাওয়াত পেয়ে গুলশানের ‘দি রেইনট্রি’ হোটেলে গিয়ে ঢাকার দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীর ধর্ষণের শিকার হওয়ার অভিযোগে গত ৬ মে মামলা হয় ঢাকার বনানী থানায়। এজাহারে সাফাত ছাড়াও এক ঠিকাদারের ছেলে নাঈম আশরাফ (৩০), পিকাসো রেস্তরাঁর অন্যতম মালিক মোহাম্মদ হোসেন জনির ছেলে সাদমান সাকিফ (২৪) এবং সাফাতের দেহরক্ষী ও গাড়িচালককে আসামি করা হয়।

    দুই ছাত্রীর অভিযোগ, ওই হোটেলে অস্ত্রের মুখে জিম্মি করে রাতভর আটকে রেখে সাফাত ও নাঈম তাদের ধর্ষণ করেন। অন্য তিনজন তাতে সহায়তা করেন।

    পুলিশ বলছে, সাফাত, নাঈম, সাদমান এবং ঢাকার একজন সংসদ সদস্যের ছেলে বনানী ১১ নম্বর সড়কে একটি রেস্তোরাঁ চালান। এছাড়া তাদের একাধিক সীসা বার রয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে সিলেট থেকে এ মামলার দুই আসামি সাফাত ও সাকিফকে গ্রেফতার করে গোয়েন্দারা।[LS]

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী