• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ধর্ষণ মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেতার মুক্তি দাবি

    অগ্রবাণী ডেস্ক | ১০ মে ২০১৭ | ১০:৪৯ অপরাহ্ণ

    ধর্ষণ মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেতার মুক্তি দাবি

    ঝিনাইদহের কোটচাঁদপুরে দুই নারীকে ধর্ষণ মামলায় গ্রেফতার উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহীনের মুক্তির দাবি জানিয়েছে উপজেলা ছাত্রলীগ। বুধবার এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।


    তবে ধর্ষণ মামলার আসামি কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহীনকে বহিস্কার করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে

    ajkerograbani.com

    বুধবার দুপুরে কোটচাঁদপুর শহর থেকে ছাত্রলীগ নেতা শাহীনসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

    কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, কালীগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামের জনৈক গৃহবধূ ও তার প্রতিবেশী অপর এক নারী গত ৫ মে ঢাকায় যাওয়ার জন্য কোটচাদপুর রেলস্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন। সেসময় কয়েকজন যুবক তাদেরকে ট্রেন আসতে দেরি হবে জানিয়ে বিশ্রাম নেয়ার কথা বলে ডেকে নিয়ে যায়।

    সেখানে তাদেরকে রাত ১১টা থেকে পরদিন ভোর পর্যন্ত আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে দুর্বৃত্তরা। এ ঘটনায় বুধবার দুপুরে কোটচাদপুর থানায় ধর্ষণের স্বীকার গৃহবধূ ৫ জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলার পরপরই কোটচাঁদপুর শহর থেকে ৩ আসামিকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলো, কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহীন, কৃষ্ণ দাস ও রাজু আহমেদ। বিকেলে মামলার বাদীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়। পুলিশ প্রহরায় কোটচাঁদপুর থেকে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

    এদিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাহিন এ ঘটনার সাথে জড়িত নয় দাবি করে বিকেলে কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়।

    এতে উপস্থিত ছিলেন, পৌর মেয়র জাহিদুল ইসলাম জাহিদ, বলুহর ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর মনিরুল আলম, যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম খোকন, আজম বিশ্বাস, পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান বুলবুল, জেলা যুবলীগের সদস্য আব্দুর রউফ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুজ্জামান। বক্তারা, শেখ শাহিনের নিঃশর্ত মুক্তি ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

    অপরদিকে, গণমাধ্যমে এ খবর প্রচার হওয়ার পর শেখ শাহিনকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে বলে একটি নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।[LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757