• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ধর্ষিতা কিশোরীর লোমহর্ষক বর্ণনা

    অগ্রবাণী ডেস্ক | ০১ মে ২০১৭ | ১২:৫৭ অপরাহ্ণ

    ধর্ষিতা কিশোরীর লোমহর্ষক বর্ণনা

    মার খেতে খেতে আর দিনের পর দিন ধর্ষণের শিকার হতে হতে শরীরে আর কোনো শক্তিই অবশিষ্ট নেই। মন পুরোপুরি বিধ্বস্ত। কাজ দেয়ার নামে আমাকে প্রতিদিন ধর্ষণ করা হয়। প্রথমবার ধর্ষণের পর তা ভিডিও ধারণ করে আমাকে ব্লাকমেইল করা হয়।


    এভাবেই নিজের ধর্ষণের বর্ণনা দেন ভারতের দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং এলাকার এক কিশোরী।


    তার হাতে-পিঠে, কোমরে দগদগে লাল দাগ। কোথাও কোথাও কালশিটে পড়ে গিয়েছে। ফুলে রয়েছে শরীরের কয়েকটি জায়গা।

    শনিবার দক্ষিণ দিল্লির গোবিন্দপুরী থেকে এই অবস্থাতেই উদ্ধার করা হয় তাকে। এ ঘটনায় গ্রেফতার হয়েছে মূল অভিযুক্ত লিটু মিত্র নামে এক যুবক।

    ওই কিশোরীর কথায়, ২০১৩ সালে ভালো কাজ দেয়ার নাম করে লিটু তাকে দিল্লি নিয়ে গিয়েছিল। কিন্তু কাজ দেয়ার বদলে সে তাকে ধর্ষণ করে এবং সেই ছবি মোবাইলে তুলে রাখে। পরে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেলিং করতে থাকে। নিজে রোজ ধর্ষণের পাশাপাশি তাকে যৌন ব্যবসায় নামায়। প্রতিবাদ করলেই জুটত মার। গুরুতর অসুস্থ, আহত অবস্থাতেও ওই কিশোরীকে দিয়ে যৌন ব্যবসা করানো হতো।

    শনিবারও অত্যাচারের পরে তাকে বেঁধে রেখে রাখা হয়েছিল। তবে তখন বাড়িতে লিটু না থাকায় কোনো রকমে ওই বাড়ি থেকে বেরিয়ে মেয়েটি স্থানীয় বাসিন্দাদের সাহায্যে চায়। এলাকার লোকজনই স্বেচ্ছাসেবী সংস্থা ও পুলিশকে খবর দেন। তাকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে দিল্লির এক হোমে নিয়ে গিয়ে শুরু হয় চিকিৎসা।[LS]

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673