• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ধামইরহাটে কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

    ডেস্ক | ২৯ মার্চ ২০২০ | ১১:৩৪ পূর্বাহ্ণ

    ধামইরহাটে কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

    নওগাঁর ধামইরহাটে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। থানা পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে। শনিবার দুপুরে আলতাদিঘীতে এই ঘটনা ঘটে।


    থানা সূত্রে জানা গেছে, উপজেলার বড়শিবপুর (ঘোনপাড়া) গ্রামের এক মেয়ের (১৬) ছবি কৌশলে নিয়ে বিভিন্ন সময় থেকে ব্ল্যাকমেইল করে আসছিল। শনিবার দুপুর ৩টায় ভয়ভীতি দেখিয়ে মেয়েটিকে ১ নম্বর ধামইরহাট ইউনিয়নের আলতাদিঘী পশ্চিম বনের ভেতরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করতে থাকে। কিশোরীর চিৎকারে গ্রামবাসীরা কিশোরী ও ধর্ষকদের আটক করে থানা পুলিশে খবর দেয়। পরে ওসি শামীম হাসান সরদার এবং এএসআই আমিনুল ইসলাম অভিযুক্ত তিনজনসহ কিশোরীকে থানায় নিয়ে যায়। আটকরা হলো জাহানপুর গ্রামের হাসপাতাল পাড়ার আনোয়ারের ছেলে শরিফুল (১৯), আতোয়ারের ছেলে মোল্লা (২৪) ও জবায়দুলের ছেলে মোমিন (১৯)।

    ajkerograbani.com

    ধামইরহাট থানার ওসি গণধর্ষণের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে ধর্ষন মামলার প্রক্রিয়া চলছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755