• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ধোনির ‘অবসর’ গুঞ্জনে খেপেছেন শাস্ত্রী

    অনলাইন ডেস্ক | ২০ জুলাই ২০১৮ | ৫:৩০ পূর্বাহ্ণ

    ধোনির ‘অবসর’ গুঞ্জনে খেপেছেন শাস্ত্রী

    ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ হারা ম্যাচের শেষে আম্পায়ারের কাছ থেকে বল চেয়ে নিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। তাতেই সামাজিক যোগাযোগমাধ্যমে রটে যায় আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ছেন তিনি। আর এমন গুঞ্জনে খেপেছেন ভারতের কোচ রবি শাস্ত্রী।


    অবসর নেবেন বলেই আম্পায়ারের কাছ থেকে স্মারক হিসেবে ম্যাচের বল চেয়ে নিয়েছিলেন ধোনি। কিন্তু ধোনির সেই বল চাওয়া কারণ ভিন্ন বলে দাবি করে শাস্ত্রী বলছেন, মোটেও অবসরে যাচ্ছেন না ২০১১ বিশ্বকাপ জয়ী অধিনায়ক।


    ‘যতসব আষাঢ়ে গল্প। এমএস (ধোনি) কোথাও যাচ্ছে না। কিন্তু এখন অনেকেই বলছে সে নাকি অবসরে যাচ্ছে। যারা এসব বলে তারা সব অপদার্থ। সে বলটা নিয়েছিল যেন অরুণ( বোলিং কোচ) ৪৫ ওভারের পর এখানকার পরিবেশ সম্পর্কে ধারণা লাভ করতে পারে।’

    ২০১৪ সালে টেস্ট ক্রিকেটকে বিদায় জানানোর পর রঙিন পোশাকের ক্রিকেটকেই আগলে আছেন ধোনি। কিন্তু কয়দিন পরপরই সেখানে অবসরের গুঞ্জন। এত ফিসফাস সত্যি করে একদিন না অবসরই নিয়ে বসেন ৩২১ ওয়ানডে ও ৯৩ টি-টুয়েন্টি খেলা সাবেক ভারত দলপতি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673