• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ধোনির আরও প্রেমিকার সন্ধান!

    অগ্রবাণী ডেস্ক | ২০ মে ২০১৭ | ৮:০০ অপরাহ্ণ

    ধোনির আরও প্রেমিকার সন্ধান!

    ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ যারা দেখেছেন তারা সবাই জানেন, স্ত্রী সাক্ষীর সিংয়ের আগেও আরেকটি প্রেম ছিল ধোনির। প্রেমিকা প্রিয়াঙ্কা ঝা সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার মাধ্যমে সেই প্রেমের করুণ পরিণতি হয়েছিল। ক্যারিয়ারের শেষপ্রান্তে থাকা সাবেক ভারত অধিনায়কের ব্যক্তিগত জীবন নিয়ে এখনও কম চর্চা হয় না। ভারতীয় কিছু দৈনিকের তথ্য অনুযায়ী, মহেন্দ্র সিংহ ধোনি একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন একসময়। সেই সব সম্পর্কগুলো দীর্ঘস্থায়ী হয়নি। এর সবই যে সত্যি তা নয়। কিছু রটনাও আছে।


    ধোনির নামের সঙ্গে একসময়ে জড়িয়ে পড়েছিল দক্ষিণী নায়িকা লক্ষ্মী রাইয়ের নাম। বিশ্বখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের কন্যা বলিউড কুইন দীপিকা পাড়ুকোনের সঙ্গেও ভারতের সফলতম অধিনায়কের সম্পর্ক ছিল বলে শোনা গিয়েছিল একসময়। এখন অবশ্য ধোনি ঘোর সংসারী। সাক্ষী সিংহ রাওয়াত, মেয়ে জিভাকে নিয়ে ধোনির জগৎ। তবুও ধোনিকে নিয়ে চাপা গুঞ্জন। তার পুরনো সম্পর্ক নিয়ে এখনও মিডিয়াতে গসিপ। বিশ্বখ্যাত হওয়ার বোধহয় এটাই নেতিবাচক দিক। সুনাম যেমন থাকে, দুর্নামও থাকে।

    ajkerograbani.com

    একাধিক নামী অভিনেত্রীর সঙ্গে ধোনির সম্পর্ক ছিল বলে শোনা গেলেও, অভিনেত্রী কোমল ঝার সঙ্গে ভারতের সফলতম অধিনায়কের সম্পর্কের কথা খুব একটা শোনা যায়নি। তা নিয়ে তেমন গসিপও হয়নি সংবাদমাধ্যমে। নিজেদের সম্পর্ক নিয়ে ধোনি বা কোমল কেউ ঢাক ঢোল পেটাননি কোনোদিন। কোমল আর ধোনি একই এলাকার বাসিন্দা। রাঁচি থেকেই উত্থান দুজনের। দুজনের বাড়িও ছিল একই কলোনিতে।

    কোমল স্কুল-কলেজের পাঠ শেষ করে বেঙ্গালুরু থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করেন। তারপর চাকরি নিয়ে দুবাইয়ে চলে যান। দুবাইয়ে চাকরি করলেও কোমলের মন পড়ে থাকত অভিনয় জগতে। রুপালি পর্দা টানত তাকে। তাই চাকরি ছেড়ে দিয়ে একসময়ে দেশে ফিরে আসেন। চলে আসেন অভিনয় জগতে। আমির খানের ব্লকবাস্টার ‘থ্রি ইডিয়টস’ মুভিতে অভিনয় করতে দেখা গেছে কোমলকে। বলিউডের থেকেও দক্ষিণী ছবিতেই কোমলকে বেশি দেখা গেছে।

    ধোনির সঙ্গে কোমল কবে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন, সেটা স্পষ্ট করে জানা যায় না। মিডিয়াতেও খুব একটা আলোচিত হয়নি। কিন্তু দুজন যে একটা সময়ে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন, তা কান পাতলেই শোনা যায়। পরে অভিনেতা মাধবনের সঙ্গেও সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন কোমল। ক্রিকেট ও সিনেমা জগৎ চিরকালই হাত ধরাধরি করে হেঁটেছে। স্যার গ্যারির সঙ্গে অঞ্জু মহেন্দ্রুর সম্পর্ক এখনও আলোচিত হয়। স্যার ভিভের সঙ্গে নীনা গুপ্তার সম্পর্ক সবারই জানা। ধোনির ক্ষেত্রেও তেমনই। দীপিকা, লক্ষ্মী রাইয়ের মতো কোমলও কোনও একসময়ে হয়তো এসেছিলেন ধোনির জীবনে। আবার হারিয়েও গেছেন। দুজনে দূরে সরে গেলেও কোমল ও ধোনির নাম জড়িয়ে নানা গল্প এখনও প্রচলিত রয়েছে। গসিপ হিসেবেই এখনও আলোচিত হয় ধোনি ও কোমলের নাম। যার সত্যতা যাচাই করা এখন আর সম্ভব নয়।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757