রবিবার, নভেম্বর ২৮, ২০২১

নওগাঁর দুই উপজেলার ২২ ইউপির ভোটগ্ৰহণ চলছে

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ২৮ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

নওগাঁর দুই উপজেলার ২২ ইউপির ভোটগ্ৰহণ চলছে

নওগাঁর বদলগাছী ও মান্দা উপজেলার ২২টি ইউনিয়নের ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

সকাল থেকেই ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তবে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশি ছিল। এছাড়াও ভোটকেন্দ্রে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে ভোটকেন্দ্র ও বাইরে পুলিশ, র্যাব, বিজিবি ও আনসার বাহিনী সদস্য মোতায়েন করা হয়েছে এবং প্রতিটি ইউনিয়নে একটি করে মোবাইল টিম ও প্রতি ৩টি ইউনিয়নের জন্য একটি করে ষ্ট্রাইকিং ফোর্স টহল দিচ্ছেন।


২২টি ইউনিয়নের মধ্যে ১৯টি ইউনিয়নে ব্যালোট পেপার ও মান্দা উপজেলার ১টি ও বদলগাছী উপজেলার ২টি ইউনিয়নে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

মান্দা উপজেলার ১৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭৩ জন এবং সাধারন সদস্য পদে ৫৪৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। অপরদিকে বদলগাছী উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯৮ জন এবং সাধারণ সদস্য পদে ২৮৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।


মান্দা উপজেলার ১৪টি ইউনিয়নে ৪০টি কেন্দ্রের ৬৮১টি কক্ষে ৩ লাখ ৬ হাজার ৮৮৮ জন এবং বদলগাছী উপজেলার ৮টি ইউনিয়নে ৭৪টি কেন্দ্রের ৪৭৮টি কক্ষে এক লাখ ৬৭ হাজার ২৩২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

Posted ৯:৫০ পূর্বাহ্ণ | রবিবার, ২৮ নভেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১