বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নওগাঁয় আরও ৩৫ জন হোম কোয়ারেন্টিনে

ডেস্ক   |   শনিবার, ২১ মার্চ ২০২০ | প্রিন্ট  

নওগাঁয় আরও ৩৫ জন হোম কোয়ারেন্টিনে

বিভিন্ন দেশ থেকে আসা নওগাঁয় আরও ৩৫ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে জেলায় ২০৮ জন দাঁড়িয়েছে। এদের মধ্যে ৪ জনের মধ্যে করোনার উপসর্গ না পাওয়ায় তাদের হোম কোয়ারেন্টিন প্রত্যাহার করা হয়।
আজ শনিবার (২১ মার্চ) বেলা ১১টায় নওগাঁর সিভিল সার্জন ডা. এস,এম আখতারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। সিভিল সার্জন জানান, যাদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে তাদের ১৪ দিন পর্যন্ত বাড়িতে অবস্থানের পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ।
তিনি আরও জানান, হোম কোয়ারেন্টিনে যারা আছেন তাদের সব সময় দেখভাল করা হচ্ছে। তাদেরকে বাইরে ঘোরাফেরা না করে বাড়িতে অবস্থানের পরামর্শ দেয়া হচ্ছে। আশঙ্কাজনক তেমন কেউ নাই। ১৪ দিনের মধ্যে যদি তাদের শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয় তাহলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
এদিকে জেলা প্রশাসক হারুন অর-রশীদ জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনের সহযোগিতায় পুরো জেলা জুড়ে জেলা তথ্য অফিসের মাধ্যমে মাইকিং মাধ্যমে সচেতন করা হচ্ছে জনগণকে। এছাড়া যারা হোম কোয়ারেন্টিন মানছেন না তাদের জরিমানা করা হচ্ছে।
এদিকে শুক্রবার (২০ মার্চ) সন্ধ্যায় সরকারের আদেশ অমান্য করে শহরের একটি হোটেলে একটি বিয়ের আয়োজন করায় ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

Facebook Comments Box


Posted ৯:৫৯ অপরাহ্ণ | শনিবার, ২১ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১