• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নকলায় ভিক্ষুক কমিটির সভাপতি হয়েছেন কাউন্সিলর প্রার্থী

    | ২৬ জানুয়ারি ২০২১ | ১০:২৫ অপরাহ্ণ

    নকলায় ভিক্ষুক কমিটির সভাপতি হয়েছেন কাউন্সিলর প্রার্থী

    শেরপুরের নকলা পৌরসভা নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছেন ভিক্ষুক কমিটির সভাপতি আব্দুল হালিম। টাকা-পয়সা না থাকায় নিজেই মাইকিং করে প্রচারণা চালাচ্ছেন, বক্তব্য দিচ্ছেন পথে পথে।


    জানা যায়, আব্দুল হালিমের নিজের কোনো জায়গা নেই। শেরপুর ঢাকা মহাসড়কের পাশে ও নকলা শহরের প্রবেশমুখে একটি ব্রিজের নিচে ঝুপড়ি ঘরে স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করে আসছেন। তিনি উপজেলা ভিক্ষুক সমিতির সভাপতিও ছিলেন। এবার জনসেবা করতে কাউন্সিলর প্রার্থী হয়েছেন।

    ajkerograbani.com

    এর আগেরবারও প্রার্থী হয়েছিলেন তিনি। কিন্তু ভুলের কারণে মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। তবে এবার প্রার্থিতা টিকে গেলেও তার পকেটে টাকা নেই। একারণে তার কোনো কর্মী না থাকায় নিজের মাইকিং নিজেই করছেন। প্রচারণা, লিফলেট বিলি ও পথে পথে দাঁড়িয়ে বক্তব্য দেয়াসহ দিনরাত চলছে নির্বাচনী প্রচারণা।

    ব্রিজের কাছেই একটি নির্বাচনী ক্যাম্প তৈরি করেছেন তিনি। তার স্ত্রী নিজেই চা তৈরি ও মুড়ি ভর্তা করে খাওয়াচ্ছেন ভোটারদের। এসব খরচও দিচ্ছেন স্থানীয় ভোটাররা। ব্রিজের নিচে থাকেন, তাই তিনি ব্রিজ মার্কাই চেয়ে নিয়েছেন। মার্কাটাও পেয়ে বেশ খুশি তিনি ও তার পরিবার। তাদের আশা নির্বাচনে জনগণ হালিমকে বিজয়ী করবেন।

    আব্দুল হালিম জানান, অন্যের সাহায্য নিয়ে মাত্র ৫০০ পোস্টার ছেপেছেন, তাও কে-বা কারা ছিঁড়ে ফেলেছেন। একজন মাইক ভাড়া করে দিয়েছেন, আরেকজন দিয়েছেন অটো। এনিয়ে তিনি প্রচারণা করে যাচ্ছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755