• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নগদ এজেন্টের ‘কোটি টাকা’ আত্মসাৎ, গ্রেফতার ৩

    | ০৭ এপ্রিল ২০২১ | ১০:৫৪ অপরাহ্ণ

    নগদ এজেন্টের ‘কোটি টাকা’ আত্মসাৎ, গ্রেফতার ৩

    টাঙ্গাইলে নগদ এজেন্টের ‘কোটি টাকা’ আত্মসাৎ করে পালিয়ে কক্সবাজারে আত্মগোপনকারী তিন কর্মচারীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


    বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬ টায় কক্সবাজার শহরের কলাতলী এলাকার আবাসিক হোটেল সেন্টমার্টিন রিসোর্টে এ অভিযান চালানো হয় বলে জানান ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী।

    ajkerograbani.com

    গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইলের মধুপুর থানার দরিহাসিল এলাকার আব্দুল মান্নানের ছেলে শামীম হোসেন (২৪), একই থানার ব্রাম্মণবাড়ী এলাকার আনিসুল হকের ছেলে মো. আতিকুর রহমান (২৪) ও তবানিটেকি এলাকার আব্দুল হামিদের ছেলে নুরুল ইসলাম বাবুল (২৫)।

    গ্রেফতারকৃতরা টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার মা এন্টারপ্রাইজ নামের প্রতিষ্ঠানের কর্মচারী। এদের মধ্যে শামীম প্রতিষ্ঠানটির সুপারভাইজার, আতিকুর রহমান বিক্রয় প্রতিনিধি ও নুরুল ইসলাম বাবুল অফিস সহকারী হিসেবে কর্মরত ছিল।

    ওসি মোহাম্মদ আলী বলেন, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা সদরের নগদ এজেন্টের মা এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠানের তিন কর্মচারী গত ৩ এপ্রিল ‘নগদ ও ট্রানজেকশন’ এর মাধ্যমে ৯৮ লাখ টাকার বেশি আত্মসাৎ করে পালিয়ে যায়। পরে প্রতিষ্ঠানটির মালিক কর্তৃপক্ষ তাদের নানা জায়গায় খোঁজ-খবর নিয়ে সন্ধান পাননি।

    ‘এ নিয়ে মা এন্টারপ্রাইজের মালিক মো. মহিউদ্দন সুমন বাদী হয়ে গত ৪ এপ্রিল ঘাটাইল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে টাকা আত্মসাৎকারী কর্মচারীরা কক্সবাজার অবস্থান করছে বলে জেলা পুলিশকে অবহিত করে।’

    ওসি বলেন, ‘খবরটি অবহিত হওয়ার পর ডিবি পুলিশ টাকা আত্মসাৎকারীদের অবস্থান নিশ্চিত করতে কাজ শুরু করে। এক পর্যায়ে বুধবার সন্ধ্যায় মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত হওয়া সম্ভব হয়। পরে ডিবি পুলিশের একটি দল কক্সবাজার শহরের কলাতলী এলাকার সেন্টমার্টিন রিসোর্ট থেকে তিনজনকে গ্রেফতার করে।’

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে নগদ এজেন্টের ৯৮ লাখের বেশী টাকা আত্মসাৎ করার তথ্য স্বীকার করেছে বলে জানান মোহাম্মদ আলী।

    ঘাটাইলের নগদ এজেন্ট মা এন্টারপ্রাইজের মালিক মো. মহিউদ্দন সুমন মুঠোফোনে বলেন, ঘটনার পরদিন গত ৪ এপ্রিল ঘাটাইল থানায় তিন কর্মচারীর বিরুদ্ধে টাকা আত্মসাৎ করে পালিয়ে যাওয়ার ব্যাপারে তিনি একটি সাধারণ ডায়েরি করেন। বুধবার সন্ধ্যায় অভিযুক্ত ৩ জনকে কক্সবাজার থেকে গ্রেফতারের পর ঘাটাইল থানায় মামলা নথিভুক্ত হয়েছে।

    ডিবি ওসি শেখ মোহাম্মদ আলী জানান, বুধবার সন্ধ্যায় গ্রেফতারকৃতদের টাঙ্গাইল নিয়ে যেতে ঘাটাইল থানা পুলিশের একটি দল কক্সবাজারের উদ্দেশে রওনা দিয়েছে। পুলিশের ওই দলটি কক্সবাজার পৌঁছালে গ্রেফতারদের হস্তান্তর করা হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757