রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নগরকান্দায় পুলিশের গুলি, আহত ৩

ফরিদপুর প্রতিনিধি :   |   শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

নগরকান্দায় পুলিশের গুলি, আহত ৩

ফরিদপুরের নগরকান্দায় তালমা ইউনিয়নের ঝাউডাঙ্গি গ্রামে বুধবার সন্ধ্যায় পুলিশের গুলিতে ২ জন আহত হয়। এসময় মানিক শেখ (২৩) নামে একজনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এসময় এস আই আতিয়ার রহমান রাস্তায় পড়ে আহত হয়। বর্তমানে সে নগরকান্দা উপজেলা হাসপাতালে ভর্তি রয়েছে।
স্থানীয়রা জানান, মামলা ছাড়া লোক ধরে নিতে গেলে আমরা বাধা দেই। এ সময় নগরকান্দা থানার এস আই আতিয়ার রহমান আমাদের অকথ্য ভাষায় গালাগাল করে ও মহিলাদের কিল ঘুষি মারে এবং এক পর্যায় গুলি শুরু করে। এতে আমাদের ২ জন আহত হয়।
এ সময় ঘটনাস্থল থেকে একটু দুরে একটি সন্ত্রাসী মহল মানিক পাটোয়ারীকে পিটিয়ে গুরুতর আহত করে।
আহতরা ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।
পাখী আক্তার নামে এক মহিলা জানান, এস আই আতিয়ার তার স্ত্রী, সন্তান থাকার পরও এক বছর আগে আমাদের প্রতিপক্ষ রুহুল আমিন সরদারের মেয়ে স্বামী পরিত্যক্ত রুনা লায়লা কে বিয়ে করে। বিয়ের পর থেকেই দারোগা স্বামীকে ব্যবহার করে আমাদের লোকজনদের নামে মিথ্যা অভিযোগ করে হয়রানী করে আসছে।
ঘটনার পরপরই রাতে উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু, সহকারি কমিশনার ভূমি আহসান মাহমুদ রাসেল, এএসপি সার্কেল নগরকান্দা এফ এম মহিউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।
এস আই আতিয়ার রহমান মহিলাদের কিলঘুশির কথা অস্বীকার করে বলেন, আমি সবুজ শেখকে একটি মামলার বিষয়ে জিজ্ঞাসা করতেছিলাম। এ সময় অন্যান্য লোকজন এসে আমার উপর হামলা করে। আমার অস্ত্র কেড়ে নেয়ার চেষ্টা করে। এ সময় জড়াজরি করায় হঠাৎ শটগান থেকে গুলি বের হয়ে যায়। আমাকে ধাক্কাধাক্কি করে পাকা রাস্তায় ফেলে দেয়। এতে আমার মাথায় ও কপালে আর্ঘাত লাগে।
নগরকান্দা থানা অফিসার ইনচার্জ শেখ সোহেল রানা জানান, এস আই আতিয়ার রহমান বুধবার আসামী ধরতে ঝাউডাঙ্গী গ্রামে যায়। সবুজ শেখ (২২) নামে এক আসামীকে গ্রেফতার করে আনার সময় স্থানীয়রা বাধা দেয় এবং পুলিশকে আঘাত করে। এ সময় নিরুপায় হয়ে ১ রাউন্ড গুলি করা হয়।

Facebook Comments Box


Posted ১২:২২ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১