• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নজরুল ইসলাম দুলালকে হত্যা চেষ্টার অভিযোগ

    আব্দুল্লাহ আল মাসুদ, ঝিনাইদহ প্রতিনিধি | ১৯ জুন ২০১৮ | ৪:১২ অপরাহ্ণ

    নজরুল ইসলাম দুলালকে হত্যা চেষ্টার অভিযোগ

    কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি নজরুল ইসলাম দুলালের উপর একদল দুর্র্বৃত্ত হামলা চালিয়ে তাকে হত্যার চেষ্টা করা হয়েছিলো বলে অভিযোগ উঠেছে। এদিকে দায়ীদের গ্রেফতার দাবি ও পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে কৃষকলীগ নেতা ও বিশ্বাস বিল্ডার্স লিমিডেডের ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল ।
    নিজ বাসভবন ঝিনাইদহের শৈলকুপার পাঁচপাখিয়া গ্রামে রোববার বিকালে লিখিত এক সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, ইদের আগের সন্ধ্যায় ইফতারের পূর্বমুহুর্তে কয়েক যুবক অস্ত্র সহ তার গ্রামের বাড়ি শৈলকুপার পাঁচপাখিয়াতে প্রবশে করে। এসময় কৃষকলীগের কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম দুলাল তার কর্মীদের সহ ইফতারের প্রস্তুতি নিচ্ছিলেন। অস্ত্র সহ বাড়িতে প্রবেশের পর কর্মীদের বাঁধার মুখে পড়ে দুর্বৃত্তরা পালিয়ে যায় তবে ধরা পড়ে যায় ৩জন। তাদের কাছ থেকে একটি দেশী তৈরীর পাইপ গান পাওয়া যায়। পুলিশ খবর পেয়ে ৩জন কে থানায় নিয়ে আসে তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেয় ।
    এদিকে কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলালের লিখিত অভিযোগ তার উপর হামলাকারীদের বিরুদ্ধে যথাযথ আইনি উদ্যোগ না নিয়ে পুলিশ ছেড়ে দিয়েছে। তাদের কাছ থেকে অস্ত্র পাওয়া গেলেও কোন মামলা নেয়া হয়নি। শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন পুলিশবাদি মামলা নেয়া হবে বলে আশ্বাস দিলেও তা নেননি বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে।
    আগামী সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ শৈলকুপা আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এ নেতা সংবাদ সম্মেলন করে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন। তিনি দাবি করেছেন রাজনীতির মাঠে তার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একটি মহল এমন ষড়যন্ত্র করতে পারে। তিনি ঘটনার সুষ্ঠ তদন্ত ও দোষীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।
    সংবাদ সম্মেলনের সময়, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুর রহমান সোম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সরোয়ার জাহান বাদশা, শৈলকুপা কৃষকলীগ সভাপতি জাহিদুন্নবী কালু ও স্থানীয় আওয়ামীলীগ নেতা ফিরোজ আহমেদসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673