শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নড়াইল সদর উপজেলার ৪০০ অসহায় পরিবারকে এনামুল কবির নাজমুলের খাদ্য সহায়তা প্রদান

রিয়াজ ইসলাম   |   বুধবার, ২২ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

নড়াইল সদর উপজেলার ৪০০ অসহায় পরিবারকে এনামুল কবির নাজমুলের খাদ্য সহায়তা প্রদান

করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলছে এবং এর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। এমন পরিস্থিতিতে নড়াইল সদর উপজেলার অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা কর্মসূচি
চালু করেছেন উপজেলার শাহাবাদ ইউনিয়নের কৃতি সন্তান সৌদি আরব প্রবাসী ব্যবসায়ী এনামুল কবির নাজমুল।
তার পক্ষ থেকে আজ বুধবার এলাকার ৪০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে এনামুল কবির নাজমুল প্রতিষ্ঠিত মিম ইন্টারপ্রাইজ এন্ড রাইস মিলে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম উদ্বোধন করেন নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব জসিম উদ্দিন পিপিএম বার।
এ সময় অনান্যদেও মধ্যে উপস্থিত ছিলেন নাজমুলের পিতা তৈয়ব মোল্যা, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব এ আজকের অগ্রবাণীর রিয়াজুল ইসলাম, দৈনিক যায়যায়দিনের নড়াইল প্রতিনিধি আল আমিন, ডিবি পুলিশের বায়জিদ হোসেন, মোঃ ফায়সাল,সেচ্ছাসেবক আল মামুন গাজী, আরিফ হাসান, সুমন হোসেন, মহিদুল ইসলাম, স্থানীয়গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ প্রমুখ।
খাদ্য সামগ্রীকালে প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন পিপিএমবার বলেন, সৌদি প্রবাসী নাজমুলের এই মহত উদ্ব্যোগ দেখে নড়াইলের অন্য প্রবাসীরাও উদ্ভুদ হয়ে এই সমস্ত মানবিক কাজে এগিয়ে আসলে আমাদেও নড়াইলের মানুষের কোন অসুবিধা হবে না।তিনি বলেন প্রশাসন সহ নড়াইলের বিবিন্ন সামাজিক সংগঠন সহ ব্যাক্তি উদ্ব্যেগে যারা হট লাইন চালু করেছে তাদের সাথে সমন্বয় করে এই সমস্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হলে প্রত্যেকের ঘরে ঘরে খাদ্য পৌছানো নিশ্চিত হবে।

এ বিষয়ে আজকের অগ্রবাণী পত্রিকার নিজস্ব প্রতিবেদক রিয়াজ ইসলামকে বলেন, তাদের এই মহৎ কাজটি অব্যাহত থাকবে। বিশিষ্ট ব্যবসায়ী এনামুল কবির নাজমুল আশ্বস্ত করেছেন ধারাবাহিকভাবে মহৎ কাজটি অব্যাহত রাখবেন। অসহায়দের নিয়মিত খাদ্য সহায়তা প্রদান করবেন।

Facebook Comments Box


Posted ৬:১৫ অপরাহ্ণ | বুধবার, ২২ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১