বুধবার, এপ্রিল ১৪, ২০২১

নতুন অভিজ্ঞতা জানালেন নায়িকা দর্শনা

  |   বুধবার, ১৪ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

নতুন অভিজ্ঞতা জানালেন নায়িকা দর্শনা

‘অন্তরাত্মা’ সিনেমার শুটিংয়ের জন্য প্রায় এক মাস বাংলাদেশে ছিলেন কলকাতার নায়িকা দর্শনা বণিক। বাংলাদেশের দ্বিতীয় সিনেমায় দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে কাজ করছেন এই চিত্রনায়িকা। গত ৮ই এপ্রিল চলে গেছেন নিজ দেশে।
যাওয়ার পরই অগ্রবাণীর সঙ্গে কথা হয় এ নায়িকার। শুরুতেই ‘অন্তরাত্মা’ ছবিতে কাজের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, নতুন এক অভিজ্ঞতা হয়েছে। এর আগেও বাংলাদেশের আরেকটি সিনেমায় কাজ করেছিলাম। তবে এবার এই সিনেমার টিমটার সঙ্গে কাজ করে মজা পেয়েছি।
সবাই এত হেল্পফুল ছিল বলে বোঝাতে পারবো না। আর সিনেমার প্রযোজক সোহানী হোসেনের অনেক স্নেহ-ভালোবাসা পেয়েছি। তার আতিথেয়তার কথা মনে থাকবে। শাকিবের সঙ্গে প্রথম কাজ। দীর্ঘ সময়ই বলা চলে একসঙ্গে ছিলেন কাজের সূত্র ধরে। তাকে কেমন লেগেছে? দর্শনা বলেন, শাকিব কাজ নিয়ে খুবই সিরিয়াস। নিবেদিত অভিনেতা। খুবই মেধাবী। সিনেমা নিয়ে ওর মধ্যে যে উৎসাহ দেখেছি তা আমাকে অবাক করেছে সত্যি। কাজের বাইরে শাকিবের সঙ্গে কি কি নিয়ে কথা হয়েছে? দর্শনা বলেন, বেশকিছু সিনেমা, সিস্টেম, রাজনীতি এসব নিয়ে কথা হয়েছে। আর নেতিবাচক দিক? দর্শনা বলেন, আমরা যে ফিল্ডে কাজ করি সেখানে মানুষের ভালো দিকটাই জানতে পারি। আর একটা মানুষের নেতিবাচক দিক জানতে হলে তার সঙ্গে গভীরভাবে মিশতে হয়। অনেক দিনের বন্ধুত্ব বা সম্পর্কের প্রয়োজন হয় সেক্ষেত্রে। আমার তো এটা শাকিবের সঙ্গে প্রথম ছবি ছিল। এখানে আমি কি করে ওর কোনো নেতিবাচক দিক বলবো! সেই ধরনের সম্পর্ক তো হয়নি। কাজ করতে গিয়ে যতটুকু হয়েছে।


Posted ৯:৫৮ অপরাহ্ণ | বুধবার, ১৪ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০