• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নতুন কাগজ সম্পাদককে হত্যার হুমকি

    | ১৮ ডিসেম্বর ২০১৯ | ২:৫৬ অপরাহ্ণ

    নতুন কাগজ সম্পাদককে হত্যার হুমকি

    নিজস্ব প্রতিবেদক : বেসরকারি প্রতিষ্ঠানের রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক নতুন কাগজ সম্পাদক জনপ্রিয় টকশো এবং মিডিয়া ব্যক্তিত্ব মো. সাহেদকে গতকাল রাত ১২ টা ১৫ মিনিটে ০১৭******৪১ এই নাম্বার থেকে একটি কল করা হয়। কলার মো.সাহেদকে প্রাণে মেরে ফেলার হুমকি সহ তার পরিবারের ক্ষতির হুমকিও দেয় ।


    তবে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে গুগল অ্যাপসের ট্রুকলার হতে বেরিয়ে আসে এই মুঠোফোন ব্যবহারকারী ও ফোন নাম্বারটি কাওলার শিপন নামের কোন একজন ব্যক্তির ।


    মুঠোফোন ব্যবহারকারীকে গতকাল রাতে বেশ কয়েকবার ফোন দিলে তিনি ফোনটি ধরেনা এবং আজ সকাল হতে শিপন নামের কলার তার ব্যবহারকারী ফোনটি বন্ধ করে রেখেছে।

    এ বিষয়ে গতকাল ১৮ নম্বর উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করা হয় যেটি মো. সাহেদ এর পক্ষে তার ব্যক্তিগত পি.এস মো. আমজাদ হোসেন করে । জিডি নাম্বার উত্তরা পশ্চিম থানা ১২৩৪।

    বিষয়টি নিয়ে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের পি.এস মো. আমজাদ এর সাথে কথা বললে তিনি জানান ১৮ তারিখ রাত ১২ টা ১৫ মিনিটে স্যারের ০১৭******27 নাম্বারে ০১৭******৪১ নাম্বার ফোন করে প্রাণনাশের হুমকি দেয় , বিষয়টি আমাকে জানালে আমি থানায় একটি জিডি করি ।

    উত্তরা পশ্চিম থানার ওসি তপন কুমার সাহা এর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669