• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নতুন পরিচয়ে অপু বিশ্বাস

    অগ্রবাণী ডেস্ক | ১৩ জুন ২০১৭ | ১১:২৫ অপরাহ্ণ

    নতুন পরিচয়ে অপু বিশ্বাস

    ঢাকাই ছবির তুমুল জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস আসছে ঈদুল ফিতরে নতুন এক পরিচয়ে ভক্তদের সামনে হাজির হতে যাচ্ছেন। এবার নায়িকা থেকে সঞ্চালনায় নাম লেখালেন তিনি। ভিন্নধর্মী একটি অনুষ্ঠানের উপস্থাপনা করবেন অপু। এতে নিজেই তার অতিথি থাকবেন।


    ‘আমার ছবি আমার গান’ নামের এই অনুষ্ঠানে প্রচার হবে অপু বিশ্বাস অভিনীত বিভিন্ন ছবির জনপ্রিয় কিছু গান। ক্যামেরার সামনে অপু বলবেন গানগুলো দৃশ্যধারণের উল্লেখযোগ্য ঘটনা ও অভিজ্ঞতার কথা। সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেল এ অনুষ্ঠানটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।
    অনুষ্ঠানটি প্রসঙ্গে অপু বলেন, ‘ব্যতিক্রম একটি অভিজ্ঞতা হলো অনুষ্ঠানটি করতে গিয়ে। একইভাবে উপস্থাপনার মজার অভিজ্ঞতাও পেলাম। একটি চমকপ্রদ অনুষ্ঠান নির্মাণের চেষ্টা করা হয়েছে। আশা করছি, ভালো লাগবে দর্শকের।’

    ajkerograbani.com

    ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সিফাত তন্ময় ও সোহেল রানা সবুজ। জানা গেছে, একুশে টিভির আগামী ঈদ অনুষ্ঠানমালায় এই অনুষ্ঠানটি প্রচার হবে।
    আসছে রোজার ঈদে মুক্তি পেতে যাচ্ছে অপু অভিনীত সর্বশেষ ছবি ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাসের পরিচালনায় এই ছবিতে প্রায় দুই বছর পর একসঙ্গে হাজির হতে যাচ্ছেন শাকিব-অপু জুটি।
    গত ২৯ মে ইউটিউবে রাজনীতি ছবিটির অফিসিয়াল টিজার প্রকাশ করা হয়েছে। ১.২৪ মিনিটের টিজারটিতে শাকিব খান ও অপুর অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে।
    অ্যারো মোশন আর্টসের ব্যানারে ‘রাজনীতি’ সিনেমাটি প্রযোজনা করেছেন আশফাক আহমেদ। শাকিব-অপুর সঙ্গে এ সিনেমায় রয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। এ ছাড়া আরও অভিনয় করেছেন- শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, অমিত হাসান, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, ডিজে সোহেল, কমল প্রমুখ।
    উল্লেখ্য, এ পর্যন্ত শাকিব-অপু জুটি বেঁধে ৭২টি ছবিতে অভিনয় করেছেন। ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ ছবির মাধ্যমে এই জুটির ঢাকাই চলচ্চিত্রে আগম ঘটে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757