• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নতুন ‘ব্যবসায়’ সালাহউদ্দিন লাভলু!

    | ০৭ মে ২০২১ | ৩:১০ অপরাহ্ণ

    নতুন ‘ব্যবসায়’ সালাহউদ্দিন লাভলু!

    নতুন ব্যবসায় নাম লেখালেন জনপ্রিয় অভিনেতা-নির্মাতা সালাহউদ্দিন লাভলু। তবে ব্যবসাটা কোনো রেস্টুরেন্ট বা ফ্যাশন হাউসের নয়, বিউটি পার্লারের! ঈদের জন্য নির্মিত একটি নাটকে ‘নাপিত’ চরিত্রে দেখা যাবে লাভলুকে। নাটকের নাম ‘কুসুম বিউটি পার্লার’।


    গল্পে দেখা যাবে, ভোলা সুপার সেলুন (প্রা.) লিমিটেডের মালিক ভুলু তালুকদার ওরফে ‘ভোলা নাপিত’। আশপাশের দশগ্রামে তার পসার। যদিও ‘নাপিত’ বললে ভীষণ খেপে যান তিনি। সবার চুল-দাড়ি ছেটে সুন্দর করে দেন, তাই তার চাওয়া, সবাই তাকে ডাকবে ‘নরসুন্দর ভোলা’।

    ajkerograbani.com

    ১৩ বছর পর দুবাই থেকে দেশে ফেরা বন্ধু কচি খন্দকার ওরফে বাতেন বুদ্ধি দেয় বিউটি পার্লার চালু করার। স্ত্রী কুসুমের সঙ্গে এ বিষয়ে পরামর্শ করেন ভোলা। কুসুম প্রথমে রাজিও হয়। কিন্তু একদিন সকালে ঘুম থেকে উঠে কুসুম ভীষণ ক্ষিপ্ত হয় ভোলার ওপর। মোবাইলে কয়েকটা ভিডিও দেখিয়ে বলে, এসব করার জন্যই বিউটি পার্লার চালু করতে চায় ভোলা? রাগ করে চলে যায় বাপের বাড়ি।

    শেষ পর্যন্ত কি কুসুম ফিরে আসে বাপের বাড়ি থেকে? ভোলা কি পারে বিউটি পার্লার চালু করতে? এ প্রশ্নের উত্তর মিলবে নাটকটিতে। ‘কুসুম বিউটি পার্লার’ নাটকটিতে ভোলার স্ত্রী ‘কুসুম’ চরিত্রে দেখা যাবে উপস্থাপক ও অভিনেত্রী মৌসুমী মৌকে। খায়রুল বাবুইয়ের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মেহেদী বিন আশরাফ। দীপ্ত টিভি ঈদ অনুষ্ঠানমালায় থাকছে নাটকটি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757