• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নববর্ষে বনানীতে চটপটি খেতে গিয়ে কিশোর খুন

    | ০২ জানুয়ারি ২০২১ | ১২:৫৭ পূর্বাহ্ণ

    নববর্ষে বনানীতে চটপটি খেতে গিয়ে কিশোর খুন

    নববর্ষ উপলক্ষে বনানীতে চটপটি খেতে গিয়ে রাজধানীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আরিফ (১৬) নামে কিশোর খুন হয়েছে। এ ঘটনায় হাসান (১৬), সোহাগ (১৭) নামে দুইজন আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর বনানী থানাধীন মহাখালী কাঁচাবাজারের সামনে এ ঘটনা ঘটে।


    মৃত আরিফ মহাখালী সাততলা বস্তিতে পরিবারের সঙ্গে থাকত। তার বাবার নাম কবির হোসেন। সে স্থানীয় স্কুলে অষ্টম শ্রেণিতে পড়তো বলে জানা গেছে। আহত দুজন স্থানীয় একটি কোম্পানিতে পরিচ্ছন্নতার কাজ করতো।

    ajkerograbani.com

    নিহতের বন্ধু জীবন জানান, মহাখালী কাঁচা বাজারের সামনে আমরা কয়েক বন্ধু মিলে নববর্ষ উপলক্ষে একটি দোকানে চটপটি খাচ্ছিলাম। সে সময় স্থানীয় জনি, নুরুসহ ১০-১৫ জন কিশোর ও যুবকসহ নেশা করে এসে আরিফ, হাসান ও সোহাগকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তিনজনকে মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফ হোসেনকে মৃত ঘোষণা করেন।

    এ ঘটনায় আহত হাসান ও সোহাগ চিকিৎসাধীন রয়েছে। কেন এ ঘটনাটি ঘটেছে সে বিষয়ে কোনো কিছুই বলতে পারিনি তারা। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ছুরিকাঘাতে আরিফ নামে এক কিশোর খুন হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। আহত দুই কিশোর ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

    আজকের অগ্রবাণী/রকি

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755