• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নবীউল্লাহ নবীর কর্মীদের স্লোগানে মুখরিত নয়াপল্টন

    নিজস্ব প্রতিবেদক | ১১ সেপ্টেম্বর ২০২০ | ৩:০২ অপরাহ্ণ

    নবীউল্লাহ নবীর কর্মীদের স্লোগানে মুখরিত নয়াপল্টন

    চারটি আসনের উপনির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করতে মনোনয়নপত্র জমা নিচ্ছে বিএনপি। এ উপলক্ষে নয়াপল্টনে নেতাকর্মীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।


    আজ শুক্রবার রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি নেতাকর্মীরা ভিড় জমিয়েছেন। প্রার্থীরা কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। মনোনয়ন ঘিরে নয়াপল্টন কার্যালয়ে উৎসবের আমেজ বিরাজ করছে।
    আজ শুক্রবার সকালে ব্যাপক শোডাউন করে ঢাকা-৫ আসনের জন্য জমা দেওয়া হয় নবীউল্লাহ নবীর মনোনয়ন ফরম। এ সময় নবীউল্লাহ নবীর নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে অত্র এলাকা। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব মনোনয়নপত্র জমা নেন।
    শনিবার বিকেলে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সংশ্লিষ্ট জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে গঠিত মনোনয়ন বোর্ড এ চারটি আসনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করবে।


    ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের ভোটগ্রহণ হবে আগামী ১৭ অক্টোবর। এ দুটি আসনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৭ সেপ্টেম্বর এবং যাচাই-বাছাই ২০ সেপ্টেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৭ সেপ্টেম্বর ও প্রতীক বরাদ্দ ২৮ সেপ্টেম্বর। এছাড়া সিরাজগঞ্জ-১ ও ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনের তফসিল এখনও ঘোষণা হয়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669