• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নরসিংদীতে জঙ্গি আস্তানার পাঁচ তরুণের আত্মসমর্পণ

    অনলাইন ডেস্ক | ২১ মে ২০১৭ | ১১:১৭ পূর্বাহ্ণ

    নরসিংদীতে জঙ্গি আস্তানার পাঁচ তরুণের আত্মসমর্পণ

    নরসিংদীর শহরতলি এলাকার গাবতলী উত্তরপাড়ায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে আটকে পড়া পাঁচ তরুণ আত্মসমর্পণ করেছেন। আত্মসমর্পণের পর তাদের ওই বাড়ি থেকে বের করে এনেছেন র‌্যাব সদস্যরা।


    তাদের মধ্যে সিলেটের আতিয়া মহল থেকে পালিয়ে আসা কয়েকজন ‘জঙ্গি’ রয়েছে বলে র‌্যাব দাবি করলেও স্বজনরা বলছেন, তারা জঙ্গিবাদের সঙ্গে জড়িত নয়।

    ajkerograbani.com

    শনিবার সন্ধ্যার দিকে নরসিংদীর গাবতলীর চিনিসপুর ইউনিয়নের উত্তর গাবতলী গোরস্থানের উত্তর পাশের একতলা ওই বাড়ি ঘেরাও করার পর ভেতরে পাঁচ থেকে ছয়জন থাকার কথা জানিয়েছিল র‌্যাব।

    রবিবার সকাল সোয়া ৯টার দিকে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান সাংবাদিকদের বলেন, ভেতরে অবস্থানকারীদের সঙ্গে তাদের কথা হয়েছে এবং তারা আত্মসমর্পণে প্রস্তুত বলে জানিয়েছে।

    তিনি বলেন, আমরা সব দিক দিয়েই চেষ্টা করছি, যাতে এখানে সর্বোচ্চ নিরাপত্তাটা থাকে। সবদিক থেকেই চেষ্টা করছি তাদেরকে আত্মসমর্পণ করানোর জন্য। তাদের স্বজনদের সঙ্গে কথাবার্তা বলে আমরা এটা চেষ্টা করছি।

    এরপর বেলা পৌনে ১১টা পর্যন্ত পাঁচজনকে ওই বাড়ি থেকে বের করে আনতে দেখা যায় র‌্যাব সদস্যদের।

    ভেতরে কিছু পাওয়া গেছে কিনা জানতে চাইলে মুফতি মাহমুদ বলেন, তারা আত্মসমর্পণ করার পরে আমাদের বোমা নিষ্ক্রিয়কারী দল সেখানে সার্চ করবে। কিছু পেলে আপনাদের তা জানানো হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757