মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

নরসিংদীতে ডিবি পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ৪

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

নরসিংদীতে ডিবি পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ৪

নরসিংদীতে ডিবি পরিচয়ে এক ব্যক্তিকে বাস থেকে নামিয়ে একটি আইফোন-৬ মোবাইল ও টাকা ছিনতাই করে নেয়ার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার নরসিংদীর পৃথক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার বিকেলে জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এর আগে গত ১৬ সেপ্টেম্বর বিকেলে নরসিংদী সদরের শীলমান্দি এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে ২০ সেপ্টেম্বর ছিনতাইয়ের শিকার ব্যক্তি সদর মডেল থানায় মামলা করেন।


গ্রেফতারকৃতরা হলো, নরসিংদীর চিনিশপুর এলাকার আসাদুজ্জামানের ছেলে মো. রানা, ভেলানগর এলাকার আব্দুস সোবহানের ছেলে কামরুল ইসলাম, বানিয়াছল এলাকার সানু মিয়ার ছেলে রাতুল মিয়া ও ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগর থানার বলাকোট এলাকার বাচ্চু মিয়ার ছেলে বর্তমানে চিনিশপুরের বাসিন্দা আলমগীর হোসেন।

পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জ এলাকার এরশাদ আলী নামে এক ব্যক্তি কক্সবাজার যাওয়ার উদ্দেশ্যে কালীগঞ্জ থেকে নরসিংদী রেলওয়ে স্টেশনের দিকে মিনিবাসে করে রওনা দেয়। বাসটি সদর উপজেলার দক্ষিন শিলমান্দি এলাকায় পৌঁছালে অজ্ঞাতনামা চার ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে মিনিবাস থেকে এরশাদ আলীকে নামায়। এরপর নির্জন স্থানে নিয়ে তাকে ভয়ভীতি প্রদর্শন করে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।


এ ঘটনায় ভুক্তভোগী এরশাদ সদর থানায় অভিযোগ করেন। গোয়েন্দা পুলিশ মামলাটির তদন্তভার পেয়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদের শনাক্ত ও অবস্থান নিশ্চিত হয়। পরে অভিযান চালিয়ে ভেলানগর এলাকা থেকে অভিযুক্ত মো. রানা, মাধবদী থানাধীন শান্তির বাজার থেকে কামরুল ইসলাম এবং সদরের কান্দাপাড়া এলাকা থেকে রাতুল মিয়া ও শিবপুরের কারারচর এলাকা থেকে আলমগীর হোসেনকে গ্রেফতার করে।

মামলার বাদী এরশাদ আলী বলেন, ডিবি পরিচয়ে তাকে বাস থেকে নামিয়ে মোবাইল ও টাকা ছিনতাইয়ের পর গত ২০ সেপ্টেম্বর অজ্ঞাত আসামি করে সদর মডেল থানায় মামলা করেন। পরে গোয়েন্দা পুলিশ মামলার দায়িত্ব পেয়ে অভিযুক্তদের গ্রেফতার করলে তিনি আসামিদের শনাক্ত করেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, গ্রেফতারকৃতদের দখল থেকে ছিনতাই হওয়া ফোন, ছিনিয়ে নেওয়া টাকা ও এটিএম কার্ড থেকে উত্তোলিত টাকা উদ্ধার করা হয়েছে। তারা সংঘবদ্ধভাবে বিভিন্ন এলাকায় চাঁদাবাজি ও বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিল। সোমবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

Posted ১২:০০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১