• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নরসিংদীতে দুটি বিদেশি পিস্তলসহ নারী গ্রেফতার

    অনলাইন ডেস্ক: | ১৪ জুলাই ২০১৭ | ৮:৫৯ অপরাহ্ণ

    নরসিংদীতে দুটি বিদেশি পিস্তলসহ নারী গ্রেফতার

    নরসিংদীতে দুটি বিদেশি পিস্তল ও গান পাউডারসহ সুফিয়া নামে এক নারী অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে শিবপুর উপজেলার ভরতেরকান্দী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


    গ্রেফতার সুফিয়া ভরতেরকান্দী এলাকার কামরুল মিয়ার স্ত্রী।

    ajkerograbani.com

    পুলিশ জানায়, সুফিয়া ও তার স্বামী অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত। সম্প্রতি বড় কোনো নাশকতার উদ্দেশ্যে তারা বোমা বানানোর সরঞ্জামসহ অস্ত্র মজুদ করতে থাকে- এমন সংবাদের ভিত্তিতে শিবপুর উপজেলার ভরতেরকান্দী এলাকায় সুফিয়া বেগমের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তার স্বামী কামরুল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান। পুলিশ তার স্ত্রী সুফিয়াকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। পরে তার দেয়া তথ্য মতে ঘরের ভেতর থেকে দুইটি বিদেশি পিস্তল, ২৫ রাউন্ড তাজা গুলি, ৫শ গ্রাম গান পাউডার, ৬৫০ গ্রাম বোমা বানানোর পারদসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

    গ্রেফতার সুফিয়ার সঙ্গে জঙ্গি কানেকশন থাকতে পরে উল্লেখ করে শিবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজোয়ান আহাম্মেদ বলেন, তারা বড় কোনো নাশকতার পরিকল্পনা করছিল। সে উদ্দেশ্যেই অস্ত্র সরবরাহ করছিল বলে ধারণা করা হচ্ছে। তাছাড়া প্রাথমিক জিজ্ঞাবাদে তিনি এলাকার চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী আলামিন ওরফে হাদির সঙ্গে যোগাযোগের কথা স্বীকার করেছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755