বুধবার, মার্চ ১৮, ২০২০

নরেন্দ্র মোদির উদ্যোগ প্রশংসনীয়: কর্নেল অলি

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৮ মার্চ ২০২০ | প্রিন্ট  

নরেন্দ্র মোদির উদ্যোগ প্রশংসনীয়: কর্নেল অলি

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) প্রেসিডেন্ট ডক্টর কর্নেল অলি আহমেদ বীর বিক্রম (অব.) বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মৃতপ্রায় সার্ককে উজ্জীবিত করার যে উদ্যোগ নিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয়। উপমহাদেশের দেশগুলোকে এগিয়ে নিতে হলে ভারতকে আরও কার্যকর পদক্ষেপ নিতে হবে। পরস্পরের মধ্যে আস্থা ও বিশ্বাস অর্জনের প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। সকলের মধ্যে ঐক্য গড়ে তুলতে হবে।
তিনি বুধবার এলডিপির পক্ষ থেকে প্রেরিত এক বিবৃতিতে এসব কথা বলেন।
কর্নেল অলি বলেন, ভারতের প্রধানমন্ত্রী মান্যবর নরেন্দ্র মোদির এই উদ্যোগ সার্কভূক্ত দেশগুলোর উন্নয়নের পথ সুগম করবে। পরস্পর পরস্পরের মধ্যে সুসম্পর্ক বজায় রাখার অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যেতে হবে এবং উন্নয়নমূলক কর্মকাণ্ড আরও সম্প্রসারিত ও ত্বরান্বিত করতে হবে।
তিনি নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে বলেন, আপনার উদ্যোগ সফল হোক এবং জন মানুষের মধ্যে শান্তি প্রতিষ্ঠিত হোক। উপ মহাদেশের রাজনীতিতে জনগণের গণতন্ত্র প্রতিষ্ঠিত হোক।
১৩ মার্চ তার ৮২ তম জন্মদিনে শুভেচ্ছা জানানোয় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে মহান স্বাধীনতা যুদ্ধে অসামান্য অবদান রাখার জন্য বীর বিক্রম খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডক্টর কর্নেল অলি আহমেদ বীর বিক্রম।


Posted ৬:৪৩ পিএম | বুধবার, ১৮ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement