বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নাংলু ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৬২ পরিবারে মাঝে ত্রাণ বিতরণ

  |   বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

নাংলু ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৬২ পরিবারে মাঝে ত্রাণ বিতরণ

আজ ২৩ এপ্রিল রোজ বৃহস্পতিবার ২০২০ খ্রি. ” নাংলু ওয়েলফেয়ার ফাউন্ডেশন ” কর্তৃক আয়োজিত এক আলোচনা সভার সিদ্ধান্ত মোতাবেক উক্ত ফাউন্ডেশনের পক্ষথেকে নাংলু গ্রামের ১৬২ টি হত-দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ /খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব ড. মোঃ মাসুদ আলম, অধ্যাপক (ইসলামিক স্টাডিজ বিভাগ), ঢাকা বিশ্ববিদ্যালয় এবং উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে দায়িত্বে আছেন আলহাজ্ব জনাব মোঃ আঃ রউফ, অধ্যক্ষ, নান্দিয়ার পাড়া রাহমানিয়া মাদ্রাসা, ধুনট, বগুড়া। এছাড়াও আরও অনেকেই উক্ত ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
নাংলু ওয়েলফেয়ার ফাউন্ডেশনটি ২০০৯ খ্রি. প্রতিষ্ঠা লাভ করে। ” শিক্ষা, শান্তি, ঐক্য, প্রগতি ” এই স্লোগানকে কেন্দ্র করে আর্ত মানবতার সেবায় পরিচালিত এটি একটি অরাজনৈতিক, অলাভজনক ও স্বেচ্ছাসেবীমূলক সংগঠন।
গ্রামের হত-দরিদ্র, অসহায়, বিধবা, প্রতিবন্ধীদের মধ্যে সাহায্য প্রদান, মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান এবং সামাজের বিভিন্ন পেশায় বিশেষ অবদান রাখার জন্য তাঁদেরকে সম্মাননা প্রদানসহ অন্যান্য কল্যাণমূলক কাজে এই প্রতিষ্ঠানের ভূমিকা অপরিসীম।
আজকের এই ত্রাণ/ খাদ্য সামগ্রী বিতরণের ক্ষেত্রে গ্রামের অনেক উদীয়মান তরুণ স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করেছেন। নাংলু দক্ষিণ পাড়া থেকে জনাব মোঃ আরিফুর রহমান, সহকারী শিক্ষক (বিজ্ঞান), সোনাহাটা উচ্চ বিদ্যালয়, ধুনট, বগুড়া এর নের্তৃত্বে একদল স্বেচ্ছাসেবক যথেষ্ট ভূমিকা পালন করেছেন।
নাংলু উত্তর পাড়া থেকে জনাব মোঃ মাহফুজার রহমান, সহকারী শিক্ষক, নাংলু এম.কে.এম সিঃ ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা, এর নের্তৃত্বে একদল স্বেচ্ছাসেবক যথেষ্ট ভূমিকা পালন করেছেন।
এছাড়াও নাংলু পশ্চিম পাড়ায় জনাব মোঃ হামিদুল ইসলাম, প্রভাষক (রাষ্ট্রবিজ্ঞান), সারিয়াকান্দি ডিগ্রি কলেজ, ও জনাব মোঃ শাহীন আলম, দর্শন বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় (প্রাক্তন ছাত্র) এর নের্তৃত্বে একদল স্বেচ্ছাসেবক আজকের দিনে ব্যাপক ভূমিকা পালন করেছেন।
নাংলু ওয়েল ফেয়ার ফাউন্ডেশন থেকে আজকের ত্রাণ/ খাদ্য সামগ্রী বিতরণের ক্ষেত্রে যারা আর্থিক সাহায্য-সহযোগিতা করেছেন তাঁদের কৃতজ্ঞতা প্রকাশ করছে এবং এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

Facebook Comments Box


Posted ১০:১৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১