• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নাইজেরিয়া ম্যাচে তাবিজ পরে মাঠে নেমেছিলেন মেসি!

    আজকের অগ্রবাণী ডেস্ক | ২৮ জুন ২০১৮ | ৭:২৭ অপরাহ্ণ

    নাইজেরিয়া ম্যাচে তাবিজ পরে মাঠে নেমেছিলেন মেসি!

    কথা বলতে বলতে বাঁ-পায়ের মোজার ভিতর থেকে কী যেন একটা বের করলেন লিওনেল মেসি। লাল রঙের সেই জিনিসটা ঠিক কী, পাশে দাঁড়িয়ে থাকা সাংবাদিকদের অনেকেই বুঝতে পারলেন না। বুঝলেন শুধু রামা প্যানতোরোত্তো। কাউকে কিছু না বলে মেসির দিকে তাকিয়ে শুধু হাসলেন। পরে মেসি সেই লাল রঙা জিনিসটা সবাইকে দেখালেন।


    মরণ-বাঁচন ম্যাচের আগে আর্জেন্টিনা শিবিরে থমথমে পরিবেশ ছিল। একে তো নাইজেরিয়ার বিরুদ্ধে খেলা। ধারে-ভারে নাইজেরিয়া নেহাতই কম শক্তিশালী নয়। তার উপর গ্রুপ পর্ব থেকেই ছিটকে যাওয়ার খাঁড়া ঝুলছিল মাথার উপর।


    গোঁদের উপর বিষফোঁড়ার মতো ছিল লিও মেসির অফ ফর্ম। প্রবল চাপ, টেনশন কাটিয়ে আর্জেন্টিনা শেষমেশ নক-আউটে খেলার ছাড়পত্র পেয়েছে। নাইজেরিয়ার বিরুদ্ধে গোলও করেছেন দলের তারকা মেসি। আর আর্জেন্টিনার জয়ের পর থেকেই মেসিকে ঘিরে উঠে এল আরেক তথ্য।

    রামা প্যানতোরোত্তো নামের এক সাংবাদিক দাবি করেছেন, নাইজেরিয়ার বিরুদ্ধে তাবিজ পরে নেমেছিলেন মেসি। আর সেই তাবিজ আর্জেন্টাইন তারকাকে তিনিই দিয়েছিলেন।

    ওই সাংবাদিক সোশ্যাল সাইট টুইটারে এই অদ্ভুত ঘটনাটি জানিয়েছেন। তার টুইটটি ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে। সেই পোস্টে মিশ্র মতামত ব্যক্ত করছেন ফুটবলপ্রেমীরা।

    রামা লিখেছেন, ‘আমার মা আমাকে একটি লাল তাবিজ দিয়েছিলেন। তিনি বলেছেন, এটা সৌভাগ্যের প্রতীক। তাবিজটি আমি নাইজেরিয়া ম্যাচের আগে লিওকে দিই। সে সেটি পরেই খেলেছে! অবিশ্বাস্য!’

    এই টুইটের পর রামা নিজেই সংবাদমাধ্যমের দৃষ্টিতে চলে আসেন! মেসি যে নাইজেরিয়া ম্যাচে ওই তাবিজ পরে মাঠে নেমেছিলেন তার প্রমাণ কীভাবে পেয়েছেন- এমন প্রশ্নের উত্তরে সাংবাদিক রামা দাবি করেন, ‘ম্যাচের পর মেসিকে জিজ্ঞেস করেছিলাম, তাবিজটি কী করেছ? উত্তরে মেসি কোনো কথা না বলে তাঁর বাঁ পায়ের মোজা খুলে দেখান। মেসির বাঁ পায়ের গোড়ালিতে বাঁধা ছিল সেই তাবিজ!’

    আর্জেন্টিনা এবং মেসিভক্তরা খুব স্বাভাবিকভাবেই রামা প্যানতোরোত্তোর এই বক্তব্য শুনে চটে যাবেন। মেসি যদি তাবিজ পরেও নেমে থাকেন; এটা সত্য যে তার বিখ্যাত হওয়ার জন্য নিশ্চয়ই কোনো তাবিজের দরকার হয়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673