• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নাইট শিবিরে ফের খারাপ খবর

    | ০৮ মে ২০২১ | ৫:৩৯ অপরাহ্ণ

    নাইট শিবিরে ফের খারাপ খবর

    স্থগিতাদেশ জারি হলেও আইপিএলের সঙ্গে যুক্ত ক্রিকেটারদের কোভিডে আক্রান্ত হওয়ার পালা চলছেই। করোনাভাইরাসের ধাক্কায় বিধ্বস্ত কলকাতা নাইট রাইডার্স।  দলের ক্রিকেটার আক্রান্তের নিরিখে তালিকার শীর্ষে থাকা নাইট শিবিরে ফের একবার খারাপ খবর।


    আইপিএল চলাকালীনই করোনা বাসা বেঁধেছিল কেকেআর স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়রের শরীরে। আর শনিবার (৮ মে) জানা গেছে নিউজিল্যান্ডের উইকেটকিপার-ব্যাটসম্যান টিম সেইফার্টের পাশাপাশি করোনা পজিটিভ হয়েছেন প্রসিদ্ধ কৃষ্ণা। এই নিয়ে কেকেআরের চারজন ক্রিকেটারকে করোনক্রান্ত হলেন।

    ajkerograbani.com

    আমদাবাদে নেগেটিভ রিপোর্ট নিয়েই নাইটদের টিমের জৈব বলয় ছেড়ে বেরিয়েছিলেন দক্ষিণী এই পেসার। কিন্তু বিপত্তি বাঁধে বেঙ্গালুরুতে বাড়িতে ফেরার প্রাক্কালে। বেঙ্গালুরুতেই কৃষ্ণার কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

    শুক্রবারই (৭ মে) আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং ইংল্যান্ড সফরে টেস্ট সিরিজের জন্য স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে ডাক পেয়েছেন কৃষ্ণা। চলতি বছরেই ইংল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজের মধ্যে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে আত্মপ্রকাশ ঘটেছে এই পেসারের। স্থগিত হওয়ার আগে আইপিএলে সাত ম্যাচ খেলে ৮ উইকেট সংগ্রহ করেছেন তিনি। আগামী ২ জুন ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ড উড়ে যাওয়ার আগে কৃষ্ণা যথা সময়েই জৈব বলয়ে প্রবেশ করতে পারবেন বলে আশা করা হচ্ছে।

    আইপিএলের জৈব বলয় ভেদ করে করোনা প্রথম আঘাত হেনেছিল নাইট শিবিরেই।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757