• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নাঈমের প্রিজনার কার্ডে ৭৩ হাজার টাকা জমা দিলেন কে এই মডেল?

    অনলাইন ডেস্ক | ২৯ মে ২০১৭ | ১২:৩৬ অপরাহ্ণ

    নাঈমের প্রিজনার কার্ডে ৭৩ হাজার টাকা জমা দিলেন কে এই মডেল?

    ঢাকা কেন্দ্রীয় কারাগারে নাঈমের প্রিজনার কার্ড (পিসি কার্ড) এ ৭৩ হাজার টাকা জমা পড়েছে।


    যে দুইজন নারী নাঈমের জন্য টাকা দিয়েছেন তাদের মধ্যে একজন উঠতি মডেল রয়েছেন, যিনি বসুন্ধরা আবাসিক এলাকায় থাকেন এবং একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছেন বলেও জানিয়েছে নাঈমের এক বন্ধু।

    ajkerograbani.com

    ঢাকা কেন্দ্রীয় কারাগারের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, শুক্রবার দুপুরেই ‘ধর্ষক’ নাঈম আশরাফের সঙ্গে দেখা করতে কারাগারে যান তার বন্ধু ফাহিম আনসারী। তিনি নাঈমের সঙ্গে ১২ মিনিট কথা বলে বেরিয়ে আসেন। তারপর থেকেই এ পর্যন্ত ২ জন নারী এবং ১ জন পুরুষ নাঈমের প্রিজনার কার্ড (পিসি কার্ড) এ ৭৩ হাজার টাকা জমা দিয়েছেন। তারা নিজেদের নাঈমের বন্ধু হিসাবে পিসি কার্ডে টাকা জমা দিয়েছেন জানালেও সূত্র জানিয়েছে, মূলত যাদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ ছিল তাদেরকে নাঈম তার বন্ধুকে দিয়ে তালিকা করে বিভিন্নজনকে ফোন দিয়ে টাকা পাঠানোর কথা বলছেন।

    এমনিতে জেলখানার ভিতরেও সাফাত, সাদমান ও নাঈমরা নেশাজাতীয় দ্রব্য সেবন করছে বলে জানা গেছে। অবশ্য বনানী রেইনট্রি হোটেলে ধর্ষণের মামলার প্রধান দুই আসামি আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ ও তার বন্ধু নাঈম আশরাফ কারাগারে তাদের প্রথম সাক্ষাতেই মারামারি করেছিল।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757