শনিবার, জুলাই ৩, ২০২১

নাঙ্গলকোটে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

  |   শনিবার, ০৩ জুলাই ২০২১ | প্রিন্ট  

নাঙ্গলকোটে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

কুমিল্লার নাঙ্গলকোটে এক কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন ধরে তার বাবা ধর্ষণ করে আসছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে শনিবার নাঙ্গলকোট থানায় মামলার পর অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ফারুক হোসেন (৫০) উপজেলার ঢালুয়া ইউনিয়নের শিহর গ্রামের বাসিন্দা।
জানা গেছে, উপজেলার শিহর গ্রামের লম্পট ফারুক হোসেন ৩টি বিয়ে করেন। প্রথম স্ত্রী তার নির্যাতনে অতিষ্ঠ হয়ে এক পুত্র সন্তান রেখে অন্যত্র চলে যান, ওই স্ত্রীর রেখে যাওয়া ছেলেটিও অসুস্থ হয়ে মারা যায়।
দ্বিতীয় স্ত্রী তার নির্যাতনে এক ছেলে রেখে বিষ পানে আত্মহত্যা করে। পরে সে পুন:রায় বিবাহ করে, এ সংসারে তার এক কন্যা সন্তান। এ সংসারের কিশোরী মেয়েকে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন যাবৎ ধর্ষণ করে আসছে পাষন্ড পিতা ফারুক হোসেন।
সব শেষে গত ১২ জানুয়ারী মেয়েকে ধর্ষণের সময় তার মা দেখে ফেলে। এ ব্যাপারে প্রতিবাদ করলে ফারুক তাকে তালাক দিবে হুমকি দিলে স্ত্রী ও মেয়ে বিষয়টি মুখবুঝে সহ্য করে। গত কিছুদিন পূর্বে ফারুক তার স্ত্রীকে নির্যাতন করলে সে তার পিতার বাড়ীতে চলে যায়। পরে মেয়েটিও বাবার নির্যাতনে অতিষ্ঠ হয়ে মায়ের কাছে চলে যায়। গত শুক্রবার মোবাইল ফোনে ফারুক তার স্ত্রীকে তালাকের হুমকি দেয়ায় শনিবার ধর্ষিতা ও তার মা নাঙ্গলকোট থানায় হাজির হয়ে মামলা দায়ের করে।
নাঙ্গলকোট থানার কর্মকর্তা ইনচার্জ আ স ম আবদুর নূর বলেন, ধর্ষণের অভিযোগে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে, তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।


Posted ৩:৫৫ পিএম | শনিবার, ০৩ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement