• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নাজির মাহমুদের সুরে গাইলেন হাবিব মোস্তফা

    নিজস্ব প্রতিবেদক | ২৮ আগস্ট ২০১৭ | ৯:০৭ অপরাহ্ণ

    নাজির মাহমুদের সুরে গাইলেন হাবিব মোস্তফা

    গীতিকবি, সংগীত শিল্পী হাবিব মোস্তফা আসন্ন ঈদ উপলক্ষ্যে ‘এক পৃথিবী প্রেম’ শিরোনামের একটি একক এলবাম নিয়ে শ্রোতাদের সামনে হাজির হয়েছেন। এলবামটি বাজারে এনেছে সুরাঞ্জলী মিউজিক।এলবামের ‘এক পৃথিবী প্রেম’, ‘মন পাঁজরে’,এবং ‘রতনে রতন চিনে’ শিরোনামের গান তিনটি রয়েছে। দুটি গানে এককভাবে কণ্ঠ দিয়েছেন হাবিব মোস্তফা।গান তিনটির গীতিকার যথাক্রমে হানিফ মাহমুদ, ফরিদুজ্জামান খান ও শাহীন মিকু এবং সংগীত পরিচালনায় ছিলেন সময়ের ব্যস্ত সংগীত পরিচালক অণু মোস্তাফিজ, মুশফিক লিটু ও লিটন দাশ।


    ‘মন পাঁজরে’ শিরোনামের দ্বৈত গানে হাবিব মোস্তফার সাথে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়িকা শিল্পী বিশ্বাস।দ্বৈত গানটির সুরারোপ করেছেন খ্যাতিমান সুরকার নাজির মাহমুদ।
    দ্বৈত গানটি সম্পর্কে সুরকার নাজির মাহমুদ বলেন, ‘হাবিব মোস্তফা একজন সম্ভাবনাময়ী তরুন গায়ক।আমি চেষ্টা করি মেধাবী তরুনদের জন্য কিছু করার জন্য। হাবিব মোস্তফার সাথে আমার একটা ভাল সম্পর্ক রয়েছে। তার সূত্র ধরেই এই কাজটি করা।শিল্পী বিশ্বাসের সাথে হাবিব মোস্তফার কণ্ঠের সংমিশ্রনটা অতি চমৎকারভাবে মিলে গেছে।আমি বর্তমানে হাবিব মোস্তফার জন্য আরো কিছু ভাল কাজ করছি, শীঘ্রই শ্রোতারা তা হাতে পাবেন।
    অনুভূতি জানাতে গিয়ে হাবিব মোস্তফা বলেন, নাজির ভাই একজন অনেক গুনী সুরকার-গায়ক। আমি নিজেও তার গানের বেশ ভক্ত।আমার গানে তার সুরারোপের ঘটনা আমাকে অনেক উৎসাহিত করেছে।আমি নাজির ভাইয়ের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

    ajkerograbani.com

    উল্লেখ্য ‘সজনী বুঝেছি ভুল’ ও ‘প্রিয়তমা সুখ দিলেনা’ শিরোনামের দুটি একক এলবাম এবং কয়েকটি সিঙ্গেল ট্রাকের মাধ্যমে হাবিব মোস্তফা বর্তমান সময়ের একজন পরিচিত কণ্ঠশিল্পী হিসেবে শ্রোতাদের মনে আসন গড়ে নিয়েছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755