• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নাটকীয় ম্যাচে নেইমারকে ছাড়াই জিতলো পিএসজি

    | ১৯ এপ্রিল ২০২১ | ৮:০১ পূর্বাহ্ণ

    নাটকীয় ম্যাচে নেইমারকে ছাড়াই জিতলো পিএসজি

    নাটকীয় ম্যাচে শেষ মুহূর্তের গোলে জয় ছিনিয়ে নিয়েছে পিএসজি। লিগ ওয়ানে সেইন্ট এতিয়েনকে ৩-২ গোলে হারিয়েছে ফরাসি লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।


    গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে হেরেও জয়ের বুনো উল্লাস করেছিল পিএসজি। যে বায়ার্নের কাছে হেরে গেলো মৌসুমে শিরোপা স্বপ্ন চুরমার হয়েছিল, সে দলটাকে তারা বিদায় করে দিয়েছিল কোয়ার্টার থেকেই।

    ajkerograbani.com

    এবার পার্ক দেস প্রিন্সেসে লিগ ওয়ানে পিএসজির প্রতিপক্ষ সেইন্ট এতিয়েন। নিষেধাজ্ঞার জন্য নেইমার আর চোটের জন্য ছিলেন না কেইলর নাভাস। এই দুজন ছাড়াও কোচ মরিসিও পচেত্তিনো দলে পরিবর্তন আনলেন আরও ৭টা। মোট ৯ পরিবর্তন নিয়ে মাঠে পিএসজি।

    শুরুতে কিছুটা অগোছালো ফুটবল খেললেও, সময় গড়ানোর সঙ্গে পিএসজি ম্যাচে নিয়ন্ত্রণ নিয়ে নেয়। ২৯ মিনিটেই গোল পেয়ে যেতো স্বাগতিকরা। কিন্তু পাবলো সারাবিয়ার শট পোস্টে লেগে ফিরে আসায় এগিয়ে যাওয়া হয়নি পিএসজির।

    প্রথমার্ধ্বের শেষদিকে আরও কিছু সুযোগ আসে। তবে এবারও হতাশাই সঙ্গী হয় রাফিনহা-এমবাপ্পেদের। ৩৫ মিনিটে রাফিনহার শট আটকে দেন গোলরক্ষক আর ৪২ মিনিটে এমবাপ্পের শট পোস্টের ওপর দিয়ে চলে যায়।

    বিরতির পরেও ডেডলক ভাঙ্গতে মরিয়া দুদলই। কিন্তু গোল যেনো সোনার হরিণ। অবস্থা বেগতিক দেখে ৬৭ মিনিটে একাদশে তিন পরিবর্তন আনেন পচেত্তিনো। মাঠে নামান ডি মারিয়া, ইকার্দি ভেরাত্তিদের।

    তাতেও লাভ হয়নি। বরং ৭৭ মিনিটে গোল খেয়ে বসে পিএসজি। তবে ম্যাচে ফিরতে বেশি সময় নেয়নি পিএসজি। কয়েক সেকেন্ডের ব্যবধানেই সমতা আনেন কিলিয়ান এমবাপ্পে। ৮৭ মিনিট আবারও গোল পিএসজির। পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন ফরাসি তালিসম্যান।

    তবে তখনো ঢের নাটকীয়তা বাকি। ম্যাচের যোগ করা সময়ের ২ মিনিটে এতিয়েনের হামুমা পিএসজিকে স্তব্ধ করে দিয়ে সমতা আনেন।

    পয়েন্ট হারানোর শংকায় থাকলেও, দলে শিরোপার রেসে রাখেন মাউরো ইকার্দি। দুই সপ্তাহ পর মাঠে নামা এই আর্জেন্টাইন স্ট্রাইকারের গোলে শেষ বাঁশি বাজার আগ মুহূর্তে জয় নিশ্চিত হয় পিএসজির। ৩৩ ম্যাচ শেষে পচেত্তিনোর দলের সংগ্রহ ৬৯ পয়েন্ট। এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে লিলে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757