বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নাটক প্রচারের আগেই ‘আমারে দিয়া দিলাম তোমারে’ গানের সাফল্য

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

নাটক প্রচারের আগেই ‘আমারে দিয়া দিলাম তোমারে’ গানের সাফল্য

আমারে দিয়া দিলাম তোমারে/তুমি কি দিবা তোমায় আমারে?। আদা সমুদ্দুর নাটকের জন্য নির্মিতি এই গানটি গত তিনদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ প্রশংসিত। ওমর ফারুক বিশালের কথায়, মুরাদ নূরের সুরে, মুশফিক লিটুর সঙ্গীতায়োজনে সাব্বির নাসিরের গাওয়া গানটি ইতিমধ্যে মিলিয়ন ভিউ পেড়িয়ে, চার হাজারের বেশি শেয়ার হয়েছে। মন্তব্য পড়লে বুঝা যায় গানটি শ্রোতাদের মনে বেশ নাড়া দিয়েছে।
তিশা, ফারহান অভিনীত ‘আদা সমুদ্দুর’ আগামী ২৮ ফেব্রুয়ারী রাত ৮টায় ও রাত ৯টা ৩০ মিনিটে স্বদেশ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। প্রচারণা জন্য তারিখ সন্ধ্যায় শিল্পীর নিজস্ব ফেসবুক পেইজে স্টুডিও পার্ট ভিডিওটি আপলোড করা হয়।
গানটি প্রসঙ্গে নির্মাতা রাইসল তমাল বলেন, সফলতা কার না ভালো লাগে! আমি আনন্দিত। নাটক প্রকাশ আগেই গান হিট! সৃষ্টিতে সবার সমন্বয়ে সফলতা আসছে। গানটিতে কথা, সুর, গায়কীতে প্রেম ছিলো। আরো দু’টি গান প্রকাশ হবে। সবগুলোই লিখেছেন ওমর ফারুক বিশাল। সুর করেছেন মুরাদ নূর। লিটু ভাই অসাধারণ মিউজিক করেছেন। পরিশেষে চন্দনা’দি, সাব্বির নাসির ভাই, ঐশী এগুলোকে প্রাণ দিয়েছে। সবার প্রতি কৃতজ্ঞতা।
গানটি প্রসঙ্গে গায়ক সাব্বির নাসির বলেন, আমার ভীষণ ভালো লাগছে। আমার বিশ্বাস ছিলো গানটি মানুষের মন কাড়বে। দয়াল বিশ্বাসের মূল্য দিয়েছেন। গান সৃষ্টিতে মুরাদ নূর, বিশাল, মুশফিক লিটু সবার বেশ সমন্বয় ছিলো। আমি চেষ্টা করেছি আধ্যাতিকায় ছোঁয়া চরম রোমান্টিক গানটি দিয়ে মনের মানুষের সাথে কথা বলতে। সবার ভুয়সী প্রসংশায় আমি সম্মানিত। নির্মাতা রাইসুল তমালকে ধন্যবাদ আমাদের সুন্দর কাজের অংশ করার জন্য।
গানটির লিংক –
https://www.facebook.com/227920318161901/posts/504452583842005/

Facebook Comments Box


Posted ১০:৪৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১