• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নাটোরে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে হাতাহাতি

    | ১৬ জানুয়ারি ২০২১ | ৯:২৮ অপরাহ্ণ

    নাটোরে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে হাতাহাতি

    নাটোরের গুরুদাসপুর পৌরসভায় নির্বাচন চলাকালীন দুই কাউন্সিলর প্রার্থীর সরাসরি হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে তাদের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ শনিবার বিকাল ৩টার দিকে গুরুদাসপুর পৌরসভার চাঁচকৈড় মধ্যপাড়া এলাকায় ৭নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।


    প্রত্যক্ষদর্শীরা জানান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এমদাদুল হক (ডালিম মার্কা) কেন্দ্রে যাওয়ার সময় একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জহুরুল ইসলাম সোনারের কর্মী এমদাদুল হকের পায়ে পা তুলে দেন। এ সময় উভয়ের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে উল্লেখিত দুই কাউন্সিলর এবং তাদের কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতি, ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

    ajkerograbani.com

    পরে সেখানে রিটার্নিং কর্মকর্তা ইউএনও তমাল হোসেন এবং মোতায়েন করা পুলিশ সদস্যরা দুই কাউন্সিলর এবং তাদের কর্মী-সমর্থকদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

    এদিকে গুরুদাসপুর পৌরসভায় দু-একটি বিচ্ছিন্ন হাতাহাতির ঘটনা ঘটলেও ভোটকেন্দ্রে এর কোনো প্রভাব পড়েনি। ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপচেপড়া ভিড় চোখে পড়ার মতো। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থেকে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

    রিটার্নিং কর্মকর্তা তমাল হোসেন জানান, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবি, র‌্যাবসহ অতিরিক্ত ফোর্স কাজ করছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এছাড়া ১২ কেন্দ্রে প্রায় ৭০-৮০ শতাংশ ভোট কাস্ট হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755