• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সুইসাইট নোট জব্দ

    নাটোরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে উপজেলা কমান্ডারের লাশ উদ্ধার

    অনলাইন ডেস্ক | ০৬ এপ্রিল ২০১৭ | ৬:২৮ অপরাহ্ণ

    নাটোরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে উপজেলা কমান্ডারের লাশ উদ্ধার

    নাটোরের বাগাতিপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে আজ সকাল ১০টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাশেদুন্নবী বেফিনের (৬৩) লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় লাশের পাশ থেকে একটি সুইসাইট নোট উদ্ধার করে পুলিশ।


    পুলিশ, এলাকাবাসী ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের কর্মচারীরা জানান, বৃহস্পতিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পিওন সাবেরা বেগম অফিস খুলে পরিস্কার করতে গিয়ে তিনতলায় যান। সেখানে গিয়ে তৃতীয় তলার বেলকনির জানালার গ্রীলের সাথে রশিতে ঝুলন্ত অবস্থায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাশেদুন্নবী বেফিন’র লাশ দেখতে পান। এ সময় তিনি বিষয়টি উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল হোসেনকে জানান। আবুল ঘটনাস্থলে গিয়ে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতুকে জানান। তিনি পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় ভবনের মেঝেতে চশমার নিচে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের উপজেলা শাখার প্যাডে লেখা একটি সুইসাইট নোট পেয়েছে পুলিশ। ওই নোটে রশিদুন্নবীর অফিসিয়াল সীল সম্বলিত লেখা রয়েছে। এতে লেখা রয়েছে,’আমি মো. রশিদুন্নবী এই মর্মে স্বীকার করিতেছি যে, আমার বুকে দারুণ ব্যাথা। আমি সহ্য করিতে না পারিয়া মৃত্যুর পথ বেছে নিলাম। আমার মৃত্যুর জন্য আমার সংসদের কেহ দায়ি নহে, দয়া করে প্রশাসন আমার সংসদের কাউকে দায়ি করবেন না। আমার শরীর খারাপ বেশি লিখতে পারলাম না। ইতি-মো. রশিদুন্নবী, ৫/৪/২০১৭ইং। ‘


    পুলিশ আরো জানিয়েছে, ঘটনাস্থল থেকে কীটনাশকের একটি বোতল উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে কমান্ডার বেফিনের ব্যবহৃত মোবাইল ফোনটির সন্ধান পাচ্ছে না পুলিশ। তবে ফোন সেটটির সন্ধান অব্যাহত রেখেছে বলে জানিয়েছে পুলিশ। তবে এটা প্রকৃত পক্ষেই আত্মহত্যা না কেউ তাকে হত্যা করে এ ভাবে ঘটনা সাজিয়ে রেখেছে তা পরিস্কার করে বলতে পারছে না পুলিশ। এমননকি সুইসাইট নোটটি তার নিজের হাতে লেখা কিনা, তাও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

    নিহতের ভাই জুলফিক্কার জানান, কমান্ডার বেফিন বুধবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা অফিসের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়িতে ফিরে যাননি। বৃহস্পতিবার সকালে লোকমুখে তার মৃত্যুর খবর পেয়ে ছুটে এসে লাশ দেখতে পান। বেফিন উপজেলার সাইল কোনা গ্রামের মৃত আফছার আলীর ছেলে। এদিকে ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে নাটোর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবিব জিতু ও নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

    বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম বলেছেন, নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। তদন্ত করে ও ময়নাতদন্তের রিপোর্ট যাচাই করে প্রকৃত ঘটনা উদ্ধারে কাজ করবে পুলিশ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669