• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নাতনিসহ ট্রাক চাপায় প্রাণ গেলো বিএনপি নেতার

    ডেস্ক | ১৪ আগস্ট ২০১৯ | ১০:৪১ পূর্বাহ্ণ

    নাতনিসহ ট্রাক চাপায় প্রাণ গেলো বিএনপি নেতার

    গ্রামের বাড়িতে ঈদ উৎসব পালন শেষে থেকে ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলা বিএনপির সভাপতি ও আয়কর আইনজীবী ফরিদ উদ্দিন (৬৫) আহমেদ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও নিহত হয়েছে তার নাতনি মাসরুকা আক্তার (২)।


    গুরুতার আহত অবস্থায় মঙ্গলবার (১৩ আগস্ট) রাত সোয়া ৮টার দিকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফরিদ উদ্দিনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় তার স্ত্রী ও ছেলেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


    উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জানান, দেবিদ্বারে মোহাম্মদপুর গ্রামে ঈদুল আজহা উদযাপন শেষে অ্যাড. ফরিদ উদ্দিন পরিবারের ৫ সদস্য নিয়ে একটি মাইক্রোবাস যোগে ঢাকায় ফিরছিলেন। মহাসড়কের ভবেরচর এলাকায় পৌঁছালে ট্রাক চাপায় তাদের মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার নাতনি মাসরুকার মৃত্যু হয়।

    এ ঘটনায় মারাত্মক আহত হন অ্যাড. ফরিদ, তার স্ত্রী ও ছেলে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকায় নেয়ার পর রাত সোয়া ৮টার দিকে স্কয়ার হাসপাতালে ফরিদ উদ্দিনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় নিহতের স্ত্রী ও ছেলেকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609