রবিবার, ফেব্রুয়ারি ২১, ২০২১

নারায়ণগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, পাল্টাপাল্টি মামলা

  |   রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

নারায়ণগঞ্জে দুই পক্ষের সংঘর্ষ, পাল্টাপাল্টি মামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে হতাহতের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে।
শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে হাজী আলাউদ্দিন গ্রুপের নিহত সমর আলীর ভাই আব্দুল আলী ও লিটন গ্রুপের আহত সাদেকুর রহমানের স্ত্রী শেফালী বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় পাল্টাপাল্টি মামলা দুটি দায়ের করেন।
নিহত সমর আলীর ভাই আব্দুল আলীর দায়ের করা মামলায় লিটনসহ ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৬ জনকে আসামি করা হয়। অপরদিকে আহত সাদেকুর রহমানের স্ত্রী শেফালী বেগমের দায়ের করা মামলায় হাজী আলাউদ্দিনসহ ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৫ জনকে আসামি করা হয়। তবে পুলিশ এখন পর্যন্ত দুটি মামলার কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি।
সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনার পর এলাকা ফাঁকা হয়ে গেছে। জড়িতরা এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। তিনি বলেন, আসামিদের গ্রেফতারে বিভিন্ন স্থানে পুলিশের অভিযান চলছে। দ্রুত দুটি মামলার আসামিদের আইনের আওতায় আনা হবে।
জানা গেছে, পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২০ ফেব্রুয়ারি সকালে জেলার সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে হাজী আলাউদ্দিন ও লিটন গ্রুপের সমর্থকদের মধ্যে দফায় দফায় ব্যাপক সংঘর্ষ হয়। উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে হামলা এবং সংঘর্ষে জড়িয়ে পড়লে স্থানীয় ব্যবসায়ী সমর আলী নিহত হন। আহত হন দুপক্ষের কমপক্ষে ২৫ জন।
আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের লোকজনের বাড়ি ঘর, দোকানপাটে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠে। ঘটনার দিন পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করে।


Posted ৪:৫২ অপরাহ্ণ | রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]