বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জ থেকে পালানোর সময় কয়েকশ নারী-পুরুষ আটক

  |   বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

নারায়ণগঞ্জ থেকে পালানোর সময় কয়েকশ নারী-পুরুষ আটক

লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে নৌ ও সড়ক পথে কিশোরগঞ্জে পালানোর সময় পুলিশ কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে কয়েকশ নারী-পুরুষকে আটক করেছে। এ সময় কয়েকটি ট্রলার ও পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।
মঙ্গলবার (১৪ এপ্রিল) রাতে ফতুল্লার নৌ ও সড়ক পথে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, করোনাভাইরাসে লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে বিভিন্ন কৌশলে লোকজন নিজেদের গ্রামের বাড়িতে যাওয়ার চেষ্টা করছে। সরকারিভাবে নিষেধাজ্ঞা স্বত্বেও লোকজন পালিয়ে যাচ্ছে। পুলিশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে প্রায় ২/৩ শ নারী-পুরুষকে আটক করেছে। এ সময় কয়েকটি বাল্কহেড, ট্রলার ও কয়েকটি পিকআপ ভ্যান জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।
তিনি আরও জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে চরবক্তাবলী এলাকা থেকে বুড়িগঙ্গা নদী দিয়ে একটি বাল্কহেড করে ৭০ থেকে ৭৫ জন নারী-পুরুষ কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হলে টহলরত পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ধর্মগঞ্জ হতে তাদের আটক করে। পরে আটকদের যেখান থেকে উঠেছিল সেখানেই পৌঁছে দিয়ে বাল্কহেডটি জব্দ করা হয়।
ওসি আসলাম হোসেন জানান, এরপর রাত দেড়টার দিকে ফতুল্লার গাবতলী টাগারপাড় এলাকায় অভিযান চালিয়ে তিনটি পিকআপ ভ্যান ভর্তি অর্ধশত নারী-পুরুষ, মাউড়াপট্টি থেকে চারটি পিকআপ ভ্যান ভর্তি অর্ধশতাধিক নারী-পুরুষ এবং সাইনবোর্ড এলাকা থেকে ট্রাকসহ আরও ৬০ জন নারী-পুরুষকে আটক করা হয়। তারা সবাই কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন। তারা ফতুল্লার বিভিন্ন এলাকায় বসবাস করেন। আটকের পর তাদেরকে নিজ নিজ বাসায় পৌঁছে দিয়ে পরিবহনগুলো জব্দ করা হয়েছে।

Facebook Comments Box


Posted ৯:৪৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৫ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১