• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নারায়ণগঞ্জ-৩ আসনে নৌকার মাঝি হচ্ছেন মাসুদ দুলাল

    অনলাইন ডেস্ক | ০৭ সেপ্টেম্বর ২০১৭ | ১০:০৫ অপরাহ্ণ

    নারায়ণগঞ্জ-৩ আসনে নৌকার মাঝি হচ্ছেন মাসুদ দুলাল

    এ এইচ এম মাসুদ দুলাল, বাংলাদেশ ছাত্রলীগের সফল নেতা ও আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন। আওয়ামী লীগ পরিবারে জন্ম নেয়া মাসুদ দুলাল আগামী নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে আওয়ামী লীগের নৌকার মাঝি হচ্ছেন বলে দলীয় হাই কমান্ড পূর্বপশ্চিমকে নিশ্চিত করেছে। গত নির্বাচনে শরিক দল জাতীয় পার্টিকে আসনটি ছেড়ে দেয়া হয়েছিল।


    আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩  (সোনারগাঁও) আসনে সম্ভাব্য প্রার্থী হিসাবে রাজনৈতিকভাবে ক্লিন ইমেজের এই উদীয়মান নেতার নাম দলীয় হাই কমান্ডের নেতাদের গুডবুকে রয়েছেন।

    ajkerograbani.com

    স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে ভূমিকা পালন করা এ এইচ এম মাসুদ দুলাল ১৯৯৬ সালে শেখ হাসিনার নেতৃত্বে ভোট ও ভাতের রাজনীতির আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করে দলীয় সভানেত্রীর নজরে আসেন। এরপর ২০০৪ সালে বিএনপি-জামায়াত সরকারের ষড়যন্ত্রের ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় আহত হয়েছিলেন। পরবর্তীতে ওয়ান-ইলেভেনে নেত্রীর (শেখ হাসিনা) মুক্তি আন্দোলনে প্রশংনীয় ভূমিকা পালন করেন। সক্রিয় ভূমিকা পালনের পাশাপাশি তিনি বিএনপি-জামায়াতের জুলুম নির্যাতন সহ্য করে তৃণমূলের নেতাকর্মীদের পাশে থেকেছেন সব সময়। এখনো সেই ধরা অব্যাহত রেখে সোনারগাঁও আওয়ামী লীগকে গুছিয়ে এনে দলের জন্য একনিষ্ঠভাবে কাজ করছেন।

    এমনকি বিভিন্ন সংস্থার মাধ্যমে জনপ্রিয়তার জরিপে এ এইচ এম মাসুদ দুলালই এগিয়ে রয়েছে বলে জানা গেছে। ফলে আগামী নির্বাচনে নৌকার মাঝি হিসাবে মাসুদ দুলালকেই দেখা যেতে পারে বলে এরকম আভাস দিয়েছে আওয়ামী লীগের হাই কমান্ড।

    আওয়ামী লীগের তৃনমূলের একাধিক নেতাকর্মী বলেন, যোগ্যতার বিচারের এএইচএম মাসুদ দুলাল নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে সবদিক দিয়েই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার যোগ্যতা রাখেন। এলাকার কোন ধরনের নোংরা রাজনীতির সাথে তিনি কখনোই নিজেকে জড়াননি। এলাকাবাসীর বিপদে আপদে তিনি নিজেকে উজার করে দিয়েছে। এলাকাবাসী ক্লিন ইমেজের এই নেতার পক্ষে আগামীতে কাজ করবেন বলেও জানান।

    পূর্বপশ্চিমবিডি.নিউজের সঙ্গে আলাপকালে এ এইচ এম মাসুদ দুলাল বলেন, আমি চাই রাজধানী ঢাকার খুব কাছাকাছি হওয়ায় সোনারগাঁওকে সাংস্কৃতিক রাজধানীতে পরিণত করতে। ইতিহাস ঐতিহ্যে সমৃদ্ধ এই নগরীটিকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। পর্যটন নগরী হিসাবে সব ধরণের সুযোগ সুবিধা নিশ্চিত করার তাগিদ অনুভব করেন তিনি। শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়নের কথা জানিয়ে তিনি বলেন, তথ্য প্রযুক্তির বিপ্লবের এই যুগে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের যে রোডম্যাপ আমাদের সামনে রয়েছে সেটি ধরেই কাজ করতে চাই। বিশেষ করে শিক্ষার্থী ও যুব সমাজকে আউটসোর্সিংয়ের মতো কাজে ব্যবহার করে মানবসম্পদে পরিণত করতে হবে। খেলাধুলায় তরুণ-তরুণী, শিশু-কিশোরদের মনোনিবেশ করাতে হবে বলেও মনে করেন তিনি। সন্ত্রাস ও মাদকমুক্ত সোনারগাঁও উপহার দিতেই কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন মাসুদ দুলাল। পাশাপাশি সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে এলাকায় নিয়মিত উঠান বৈঠক করছেন তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755