• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    নাসির-মুমিনুলের ব্যাটে এবার নেপালের বিপক্ষে বড় জয়

    অনলাইন ডেস্ক | ২৮ মার্চ ২০১৭ | ৫:১৫ অপরাহ্ণ

    নাসির-মুমিনুলের ব্যাটে এবার নেপালের বিপক্ষে বড় জয়

    প্রথম ম্যাচে হংকংকে স্রেফ উড়িয়ে দেওয়ার পর এবার নেপালের বিরুদ্ধে ৮৩ রানের বড় জয়ই পেয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩। মঙ্গলবার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম-২য়ে টসে হেরে ব্যাটিংয়ে নেমে নাসির হোসেনের অপরাজিত সেঞ্চুরি ও মুমিনুল হকের অর্ধশতকের ওপর ভর করে ৯ উইকেট হারিয়ে ২৫৭ রান সংগ্রহ করে বাংলাদেশ। জবাবে ৪২.৩ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করে নেপাল।


    যদিও টস হেরে ব্যাটিংয়ে নেমে বড় বিপদে পড়ে বাংলাদেশ। দলীয় এক রানে এবং ব্যক্তিগত শূন্য রানে সাজঘরে ফেরেন ওপেনার আজমির আহমেদ। স্কোরবোর্ডে ৮ রান যোগ হতেই ফিরে যান প্রথম ম্যাচের জয়ের নায়ক সাইফ হাসান। এরপর মোহাম্মদ মিথুন শূন্য ও নাজমুল হোসাইন শান্ত ৪ রানে আউট হলে বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। তিন ওভারের এক বিধ্বংসী স্পেলে বাংলাদেশকে টপ অর্ডার শূন্য করে দেন দেশের হয়ে প্রথম কোনো ওয়ানডে ম্যাচে সুযোগ পাওয়া অবিনাশ করন। অন্য উইকেটটি পান মাহবুব আলম।


    এরপর দলীয় অধিনায়ক মুমিনুল ও সহ অধিনায়ক নাসির হোসাইনের ব্যাটে এগোয় বাংলাদেশ। দলের পক্ষে ১১৫ বলে ১০৯ রানের অনবদ্য ইনিংস খেলেন নাসির হোসাইন। ১৫টি চার আর একটা ছয়ে ইনিংস সাজান নাসির। এর আগে ৬১ রানে আউট হয়ে যান মুমিনুল হক। শেষের দিকে আবুল হাসান রাজু, সাইফুদ্দিন ও আফিফ হোসেনের ছোট্ট তিনটি ইনিংসে নির্দিষ্ট ৫০ ওভারে ২৫৭ রান করে বাংলাদেশ।

    ২৫৮ রানের লক্ষ্যে খেলতে নেমে দ্বিতীয় ওভারেই দলীয় অধিনায়ক গায়েন্দ্র মাল্লাকে হারায় নেপাল। ১০ বল খেলে রানের খাতা খুলতে পারেননি তিনি। এরপর দলীয় ১২ রানে সুনিল দামালা এবং ১৬ রানে আসিফ শেখকে হারিয়ে চাপে পড়ে হিমালয়ের দেশটি। এরপর দিপেন্দ্র সিং ও দিলীপ নাথের ৯৮ রানের পার্টনাশিপে বাংলাদেশ চাপে ফেলে দেয় নেপাল। তবে ১১৪ রানে দিলীপকে জাবেদ সাজঘরে পাঠানোর পর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকা নেপাল থাকে ১৭৪ রানে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669