• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    বাংলাদেশ-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট

    নাসির-শফিউল ইন, মাহমুদুল্লাহ-মুমিনুল আউট

    অনলাইন ডেস্ক | ১৯ আগস্ট ২০১৭ | ৪:১৪ অপরাহ্ণ

    নাসির-শফিউল ইন, মাহমুদুল্লাহ-মুমিনুল আউট

    অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে থাকছেন না মাহমুদুল্লাহ রিয়াদ ও মুমিনুল হক। ফিরছেন নাসির হোসেন ও শফিউল ইসলাম। কয়েকদিন ধরেই এ গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে তাই সত্যি হলো। প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ দলে ঠাঁই পাননি মাহমুদুল্লাহ ও মুমিনুল। প্রত্যাশিতভাবে ফিরেছেন নাসির-শফিউল।


    গেলো মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে শততম টেস্টেও ছিলেন না দলের দুই নিয়মিত মুখ মাহমুদুল্লাহ ও মুমিনুল। তবে দুজনেরই অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের হয়ে খেলার সম্ভাবনা রয়েছে।

    ajkerograbani.com

    নাসিরকে ফেরানোর ব্যাপারে নির্বাচকদের ভাষ্য, ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম করেছে সে। চট্টগ্রাম ও ঢাকায় অনুশীলন ম্যাচেও ভালো করেছে। সার্বিক বিচারে তাকে দলে ফেরানো হয়েছে।

    নাসির সবশেষ টেস্ট খেলেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২০১৫ সালের আগস্টে।

    আর শফিউলকে ফেরানোর ব্যাপারে বলা হয়েছে- নিয়মিতই ভালো বল করে যাচ্ছে সে। চট্টগ্রামে প্রস্তুতি ম্যাচে ৫ উইকেট পেয়েছে। তাই তাকে চূড়ান্ত স্কোয়াডে ডাকা হয়েছে।

    সবশেষ ভারত সফরের দলেও ছিলেন ২৭ বছরের এ ডানহাতি পেসার।

    মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে শততম টেস্টের আগে চোটের কারণে বাদ পড়া লিটন দাসও ফিরেছেন দলে। ফেরানোর ব্যাপারে ঘরোয়া ক্রিকেটে তার ধারাবাহিক পারফরম্যান্সকে আমলে নেয়া হয়েছে।

    বাংলাদেশ দল: তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (অধিনায়ক), সাকিব আল হাসান, সাব্বির রহমান, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755